শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
প্রয়াত জন‌নেতার ১০ম মৃত্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী মসজিদে মিলাদ ও দোয়া সিদ্ধিরগঞ্জে কাজী মোহসিনের নেতৃত্বে মসজিদের মোতওয়াল্লী ও সাধারণ সম্পাদকে মারধরের অভিযোগ সিদ্ধিরগঞ্জে পেশিশক্তির দাপটে সরকারি জমিতে পাকা স্থাপনা তৈরির পায়তারা, কতৃপক্ষের নজরদারি প্রয়োজন আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত আড়াইহাজারে পৃথক দুইটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  নির্বাচনের দিন আমার চোখ বন্ধ থাকবে: জেলা প্রশাসক  সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার মে দিবসে মায়ের হাতের রান্নার বিনামূল্যে শরবত বিতরণ প্রয়াত নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকীতে আলহাজ্ব কাজী আমির এর উদ্দ্যােগে মিলাদ ও দোয়া মাহফিল নাঃগঞ্জে নারী উদ্যোক্তা ফারজানা’র উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানির শরবত ও স্যালাইন বিতরণ

সিদ্ধিরগঞ্জে নাসিক ৮ নং ওয়ার্ডে ডেঙ্গু প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত 

নিউজ ২৪ নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নাসিক ৮নং ওয়ার্ডে ডেঙ্গু বা এডিস মশার বিস্তার প্রতিরোধে জনগনের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এলাকার মসজিদের ইমাম, গন্যমান্য ব্যক্তিবর্গ এবং শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ১০ আগষ্ট ) সকাল ১০ টায় নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা।

এ সময় কাউন্সিলর রুহুল বলেন , ডেঙ্গু বা এডিস মশার বিস্তার প্রতিরোধে জনগনের মধ্যে সচেতনতা সৃষ্টি করা আমার একার পক্ষে সম্ভব না, ওয়ার্ডবাসীসহ সকলে যদি পরিস্কার পরিছন্ন করে রাখে, যেখানে সেখানে ময়লা আবর্জনা না ফেলে তাহলে আশা করি এই ৮ নং ওয়ার্ডে ডেঙ্গু বা এডিস মশা বিস্তার করতে পারবেনা। আমি আপনাদের সকলে সহযোগিতা কামনা করছি। এসময় উপস্থিত সকলে ডেঙ্গু বা এডিস মশা বিস্তার প্রতিরোধে সকলেই যারযার অবস্থানে থেকে সর্বাধিক সহযোগী করবে বলে কাউন্সিলরকে আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন ৮ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার মসজিদের ইমাম, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।