শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নারায়নগঞ্জ আদালতের সহায়ক কর্মচারীদের প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন গুণীদের পদচারণার মধ্য দিয়ে পালিত হলো দৈনিক আজকের নীর বাংলা পত্রিকা’র প্রতিষ্ঠা বার্ষিকী  মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা পদকে ভুষিত হলেন এস এম মিঠুন সরদার  বন্দরে ট্রলার থেকে পড়ে মৃগীরোগীর মৃত্যু  সিদ্ধিরগঞ্জে ঝুটের গোডাউনে ভয়াবহ আগুন নারায়ণগঞ্জে ট্রেনে কাঁটা পড়ে মাদকসেবীর মর্মান্তিক মৃত্যু ফতুল্লা ভুইগড়ে প্রেমের ফাঁদে ফেলে এক কলেজছাত্রীকে ধর্ষণ  হোটেলে দুই ‘প্রেমিকের’ সঙ্গে স্ত্রীকে হাতেনাতে ধরলেন স্বামী দুদকের মামলায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি কারাগারে  সোনারগাঁয়ে ২ কোটি টাকার ইয়াবা উদ্ধার,  আটক ১

প্রয়াত নাসিম ওসমান এর ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলহাজ্ব কাজী আমির এর বিনম্র শ্রদ্ধা 

নিউজ ২৪ নারায়ণগঞ্জ: 

নারায়ণগঞ্জ-৫ আসনের ৪ বারের নির্বাচিত সংসদ সদস্য, জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য, বীর মুক্তিযোদ্ধা প্রয়াত এ কে এম নাসিম ওসমান এর ১০ম মৃত্যুবার্ষিকী ৩০ এপ্রিল  মঙ্গলবার। এ উপলক্ষে গভীর শোক প্রকাশ করেছেন সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা আলহাজ্ব কাজী আমির।

সোমবার (২৯ এপ্রিল) গনমাধ্যমকে দেয়া এক প্রতিক্রিয়ায় তিনি এ শোক প্রকাশ করেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জের মাটি ও মানুষের নেতা ছিলেন একেএম নাসিম ওসমান। তার হাত ধরেই নারায়ণগঞ্জে অনেক উন্নয়নমুলক কাজ হয়েছে। নারায়ণগঞ্জের মানুষের মুখে হাসি ফুটানোর জন্য তিনি তার জিবনের শেষ সময় অব্দি অক্লান্ত পরিশ্রম করে গেছেন। আমি তার আত্মার মাগফেরাত কামনা করছি ও তার প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করছি। তার রুহের মাগফিরাত কামনায় ৩০ এপ্রিল বিভিন্ন মহল্লার মসজিদ ও মাদ্রাসা গুলোতে কোরআন খতম, দোয়া মিলাদ আয়োজন করা হয়েছে।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।