শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নারায়নগঞ্জ আদালতের সহায়ক কর্মচারীদের প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন গুণীদের পদচারণার মধ্য দিয়ে পালিত হলো দৈনিক আজকের নীর বাংলা পত্রিকা’র প্রতিষ্ঠা বার্ষিকী  মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা পদকে ভুষিত হলেন এস এম মিঠুন সরদার  বন্দরে ট্রলার থেকে পড়ে মৃগীরোগীর মৃত্যু  সিদ্ধিরগঞ্জে ঝুটের গোডাউনে ভয়াবহ আগুন নারায়ণগঞ্জে ট্রেনে কাঁটা পড়ে মাদকসেবীর মর্মান্তিক মৃত্যু ফতুল্লা ভুইগড়ে প্রেমের ফাঁদে ফেলে এক কলেজছাত্রীকে ধর্ষণ  হোটেলে দুই ‘প্রেমিকের’ সঙ্গে স্ত্রীকে হাতেনাতে ধরলেন স্বামী দুদকের মামলায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি কারাগারে  সোনারগাঁয়ে ২ কোটি টাকার ইয়াবা উদ্ধার,  আটক ১

প্রয়াত জন‌নেতার ১০ম মৃত্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী মসজিদে মিলাদ ও দোয়া

নিউজ ২৪ নারায়ণগঞ্জ:

প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে তৈমুর প্রধান ও শাকিলের উদ্যো‌গে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত।
নারায়ণগঞ্জ-৫ আসনে চারবারের নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা, নারায়ণগঞ্জের রাজনীতির শিক্ষাগুরু,
গণ মানুষের নেতা নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনু‌ষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩ মে) বাদ জুম্মা এম সার্কাস সংলগ্ন হাজীগঞ্জ শাহী মসজিদে মোঃ তৈমুর প্রধান ও শাকিল খন্দকার এর উদ্যো‌গে, দোয়া ও মিলাদ নেওয়াজ বিতরণ করা হয়।

দোয়া মাহফিলে মরহুম নাসিম ওসমানের রুহের মাগফিরাত কামনা করা হয় এবং তার সহধর্মিনী পারভীন ওসমান, পুত্র আজমেরী ওসমান, নাতি আলিফ ওসমান সহ ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্থতা ও নেক হায়াৎ কামনা দোয়াটি পরিচালনা করেন হাজীগঞ্জ শাহী জামে মসজিদের হাফেজ কারী মোঃ শহিদুল ইসলাম।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ লাকার গণ্যমান্য ব্যক্তিগণ।

দোয়ায় উপস্থিত ছিলেন আরো,পি.সি মামুন,মােঃ সেলিম,গাজী আলম, ইকবাল হেসেন, রফিক, আকিল খন্দকার, শিশির, হালিম বেপারী, আমির হোসেন, সৌখিন, সজল, সুমন ও বাবু।
উল্লেখ্য, নারায়ণগঞ্জের আপামর জনসাধারনের নেতা চারবার নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযােদ্ধা নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী ছিলাে ৩০ এপ্রিলএউপলক্ষে দিনটি পালনে শুধু সদর-বন্দরই নয় ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জেও আয়ােজন করা হয় দোয়া ও কাঙ্গালীভোজসহ নানা অনুষ্ঠান।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।