শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
প্রয়াত জন‌নেতার ১০ম মৃত্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী মসজিদে মিলাদ ও দোয়া সিদ্ধিরগঞ্জে কাজী মোহসিনের নেতৃত্বে মসজিদের মোতওয়াল্লী ও সাধারণ সম্পাদকে মারধরের অভিযোগ সিদ্ধিরগঞ্জে পেশিশক্তির দাপটে সরকারি জমিতে পাকা স্থাপনা তৈরির পায়তারা, কতৃপক্ষের নজরদারি প্রয়োজন আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত আড়াইহাজারে পৃথক দুইটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  নির্বাচনের দিন আমার চোখ বন্ধ থাকবে: জেলা প্রশাসক  সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার মে দিবসে মায়ের হাতের রান্নার বিনামূল্যে শরবত বিতরণ প্রয়াত নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকীতে আলহাজ্ব কাজী আমির এর উদ্দ্যােগে মিলাদ ও দোয়া মাহফিল নাঃগঞ্জে নারী উদ্যোক্তা ফারজানা’র উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানির শরবত ও স্যালাইন বিতরণ

কাউন্সিলর মতির দু’পক্ষের সংঘর্ষে আহত ৭, কিছুই জানেন না ওসি

নিউজ ২৪ নারায়ণগঞ্জঃ

নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে কাউন্সিল মতিউর রহমান মতির দু’পক্ষের মাঝে মারামারি এবং পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে।
জানা গেছে, সিগারেট পানকরা নিয়ে আকতার ও শাকিল বাহিনীর মাঝে বাক বিতন্ডা এবং মারামারি হয়। এ বিষয় কাউন্সিলর মতির কাছে বিচার দিতে গেলে শাকিল বাহিনী ক্ষিপ্ত হয়ে হামলা চালায়। পরে পানি আক্তার বাহিনী সদস্যরা এসে পাল্টা হামলা চালালে উভয় পক্ষের অন্তত সাত জন আহত হয়।
তবে থানা পুলিশকে ফোন দেয়ার অনেক পর ঘটনাস্থলে আসাতে মারামারি দীর্ঘস্থায়ী এবং আহত হন বেশি সংখ্যক মানুষ অভিযোগ করেছেন স্থানীয়রা। এমনকি থানার ওসি সামনেই দু’পক্ষই আবারো জড়িয়ে পড়েন হতাহতে। পরে র‍্যাব এর সদস্যরা আশায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
এদিকে থানা পুলিশ বিষয়টিকে ভিন্ন দিকে মোড় ঘোরাতে সাংবাদিকদের ঘটনাস্থল ত্যাগ করার জন্য একাধিকবার তাগিদ দেওয়ার অভিযোগ রয়েছে। এসময় একটি টেলিভিশনের ক্যামেরা ম্যানের সাথেও ওসি অশোভন আচরণ করেছেন।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।