শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
ফতুল্লায় ট্রাকের ধাক্কায় অটোরিক্সার যাত্রী নিহত প্রয়াত জন‌নেতার ১০ম মৃত্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী মসজিদে মিলাদ ও দোয়া সিদ্ধিরগঞ্জে কাজী মোহসিনের নেতৃত্বে মসজিদের মোতওয়াল্লী ও সাধারণ সম্পাদকে মারধরের অভিযোগ সিদ্ধিরগঞ্জে পেশিশক্তির দাপটে সরকারি জমিতে পাকা স্থাপনা তৈরির পায়তারা, কতৃপক্ষের নজরদারি প্রয়োজন আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত আড়াইহাজারে পৃথক দুইটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  নির্বাচনের দিন আমার চোখ বন্ধ থাকবে: জেলা প্রশাসক  সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার মে দিবসে মায়ের হাতের রান্নার বিনামূল্যে শরবত বিতরণ প্রয়াত নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকীতে আলহাজ্ব কাজী আমির এর উদ্দ্যােগে মিলাদ ও দোয়া মাহফিল

সিদ্ধিরগঞ্জে ডাকাতি মামলার ৩ আসামি গ্রেফতার 

নিউজ ২৪ নারায়ণগঞ্জ: 

সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে ডাকাতি মামলার ৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের নিকট হতে ৩ ভরি স্বর্ণালঙ্কারসহ দেশীয় অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করা হয়। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

গ্রেপ্তারকৃতরা হলেন খুলনা জেলার সোনাডাঙ্গা থানার শহীদ গাজীর ছেলে মো. কামাল গাজী (অন্যান্য ছদ্মনাম- আদল শেখ, বাদশা), সিদ্ধিরগঞ্জ থানার মাষ্টারনীর বাড়ীর আক্তার হোসেনের ছেলে মো. আকাশ (১৮), মুন্সিগঞ্জের শ্রীনগর থানার আনছার আলীর ছেলে মো. রফিকুল ইসলাম ওরফে সজিব (২৯)।

 

বিজ্ঞপ্তিতে আরও জাননো হয়, ১৮ এপ্রিল দিনগর রাত ৩টা ৪৫ মিনিটে জালকুড়ি তালতলার দেওয়ান মঞ্জিলে হাজী রায়হান উদ্দীন দেওয়ান মুন্নার ফ্লাটের জানালার গ্রিল কেটে অজ্ঞাত ৮ থেকে ৯ জন ডাকাত দেশীয় অস্ত্রে ভয় দেখিয়ে ৫১ ভরি ১১ আনা স্বর্ণ, ৫টি মোবাইল ফোন, ১ টি ম্যাকবুক ও নগদ ১০ লাখ টাকা নিয়ে যায়। পরে সিদ্ধিরগঞ্জ থানায় একই দিন মামলা দায়ের করা হলে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ৩ ভরি লুন্ঠিত স্বর্ণসহ ৩ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ঘটনার সত্যতা স্বীকার করে ও এর সাথে ৭ জন জড়িত রয়েছে বলে জানা। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ। গ্রেপ্তার মো. কামাল গাজীর বিরুদ্ধে ৮টি ডাকাতি মামলা, মো. রফিকুল ইসলামের বিরুদ্ধে ২ টি ডাকাতির মামলা রয়েছে।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।