শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নারায়নগঞ্জ আদালতের সহায়ক কর্মচারীদের প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন গুণীদের পদচারণার মধ্য দিয়ে পালিত হলো দৈনিক আজকের নীর বাংলা পত্রিকা’র প্রতিষ্ঠা বার্ষিকী  মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা পদকে ভুষিত হলেন এস এম মিঠুন সরদার  বন্দরে ট্রলার থেকে পড়ে মৃগীরোগীর মৃত্যু  সিদ্ধিরগঞ্জে ঝুটের গোডাউনে ভয়াবহ আগুন নারায়ণগঞ্জে ট্রেনে কাঁটা পড়ে মাদকসেবীর মর্মান্তিক মৃত্যু ফতুল্লা ভুইগড়ে প্রেমের ফাঁদে ফেলে এক কলেজছাত্রীকে ধর্ষণ  হোটেলে দুই ‘প্রেমিকের’ সঙ্গে স্ত্রীকে হাতেনাতে ধরলেন স্বামী দুদকের মামলায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি কারাগারে  সোনারগাঁয়ে ২ কোটি টাকার ইয়াবা উদ্ধার,  আটক ১

সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

নিউজ ২৪ নারায়ণগঞ্জ: 

সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত পরিচয়ে এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা উদ্ধারকৃত লাশটি কয়েকদিন পূর্বেও হওয়ায় অনেকটা পচে গেছে। তার বয়স ২০ থেকে ২৫ হতে পারে।

বৃহস্পতিবার (২ মে) বিকেল ৫ টা আদমজী কদমতলী এলাকার একটি পরিত্যক্ত জায়গা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার এসআই শওকত জামিল জানান, সাবেক প্রয়াত কাউন্সিলর আলী হোসেন আলার বাড়ির পাশে একটি পরিত্যক্ত জায়গায় ফেলে রাখা বস্তা থেকে দুর্গন্ধ বের হতে থাকে। পরে স্থানীয়রা বস্তাটি খুললে একটি নারীর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।
ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। তবে নিহতের নাম ও পরিচয় জানার চেষ্টা চলছে বলে জানায় পুলিশের এই কর্মকর্তা।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।