শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নারায়নগঞ্জ আদালতের সহায়ক কর্মচারীদের প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন গুণীদের পদচারণার মধ্য দিয়ে পালিত হলো দৈনিক আজকের নীর বাংলা পত্রিকা’র প্রতিষ্ঠা বার্ষিকী  মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা পদকে ভুষিত হলেন এস এম মিঠুন সরদার  বন্দরে ট্রলার থেকে পড়ে মৃগীরোগীর মৃত্যু  সিদ্ধিরগঞ্জে ঝুটের গোডাউনে ভয়াবহ আগুন নারায়ণগঞ্জে ট্রেনে কাঁটা পড়ে মাদকসেবীর মর্মান্তিক মৃত্যু ফতুল্লা ভুইগড়ে প্রেমের ফাঁদে ফেলে এক কলেজছাত্রীকে ধর্ষণ  হোটেলে দুই ‘প্রেমিকের’ সঙ্গে স্ত্রীকে হাতেনাতে ধরলেন স্বামী দুদকের মামলায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি কারাগারে  সোনারগাঁয়ে ২ কোটি টাকার ইয়াবা উদ্ধার,  আটক ১

সাবেক এমপি নাসিম ওসমানের কবর জিয়ারত ও কর্ম সূচীতে আজমেরী ওসমান

নিউজ ২৪ নারায়ণগঞ্জ:

মাহমুদুল হাসান কচি:
নারায়ণগঞ্জ-৫ আসনে চারবার নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাভরে স্মরণ করলো গোটা নারায়ণগঞ্জবাসী। দিনটি পালনে সদর-বন্দরই নয় ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, সোনারগাঁসহ ৭টি উপজেলায়ই আয়োজন করা হয় দোয়া ও কাঙ্গালীভোজসহ নানা অনুষ্ঠান। শুধু তাই নয়, ‌দিন‌টি উপল‌ক্ষে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা, রাস্তা-ঘাট, দেকানগুলো ছেয়ে গেছে নাসিম ওসমানের শোক প্রতিকৃতির ব্যানার, ফেস্টুন ও কালো কাপড়ে।

এদিকে নেতাকর্মীদের আয়োজিত এসব দোয়া ও কাঙ্গালীভোজ অনুষ্ঠানে অনুপ্রেরণা জোগা‌তে প্রায় অর্ধশতা‌ধিক স্পটে উপস্থিত হয়েছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের একমাত্র পুত্র নারায়ণগ‌ঞ্জের আগামী দি‌নের রাজনী‌তির পথ প্রদর্শক আজ‌মেরী ওসমান।

এর আগে প্রথ‌মে মাসদাইর সি‌টি কেন্দ্রীয় কবরস্থা‌নে পিতার কবর জিয়ারত ক‌রেন তি‌নি। এসময় তার সা‌থে ছি‌লেন পুত্র আলিফ ওসম‌ান। প‌রে বিশাল গা‌ড়িবহর নি‌য়ে নেতাকর্মী‌দের বি‌ভিন্ন স্প‌টে যান আজ‌মেরী ওসমান।

এসময় পিতার জন্য দোয়া কামনা করে আজমেরী ওসমান বলেন, আপনারা আমার বাবাকে কতটা ভালবাসেন তা এসব অনুষ্ঠানে আসলে বুঝা যায়। আর তাই আজ আমরা স্বপরিবারে আপানাদের আয়োজনের অংশিদার হিসেবে উপস্থিত হয়েছি। আমার মা, স্ত্রী ও ছেলে সকলেই আজ আপনাদের মাঝে হাজির হয়েছি, শুধু আপনাদের ভালবাসায়। আমি বাবার আদর্শকে বুকে ধারণ করে অসহায়-গরীবদের মাঝে সেবা দিয়ে পাশে থাকার চেষ্টা করছি। আপনারা যারা এলাকায় এলাকায় এসব আযোজন করেছেন। দিনভর পরিশ্রম দিযেছেন, মসজিদ-মাদ্রাসায় কোরআন তেলোয়াত করিয়েছেন আপনাদের সকলের কাছে আমার কৃতজ্ঞতা রইল। দোয়া করবেন যাতে করে এভাবেই বাকী জীবন আপনাদের পাশে থেকে সেবা করতে পারি।

অপর‌দি‌কে, দিনটি পালনে সকাল থেকেই প্রিয় নেতা নাসিম ওসমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলী জানায় সকল স্ত‌রের নেতাকর্মীরা। এছাড়াও ফুলের শ্রদ্ধা নিবেদনসহ বাবার সমাধির সামনে দাঁড়িয়ে দোয়া করেন আজমেরী ওসমান। এরপরই দোয়া ও কাঙ্গালীভোজ অনুষ্ঠানে অংশ নেন তি‌নি। প্রায় অর্ধশতাধিক স্পট ঘুরে ঘুরে নেওয়াজ বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, রাজনৈতিক, ব্যবসায়ী, স্থানীয় জনপ্রতিনিধি ও শ্রমিক সংগঠনসহ শত শতকর্মী সমর্থকরা।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।