শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
প্রয়াত জন‌নেতার ১০ম মৃত্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী মসজিদে মিলাদ ও দোয়া সিদ্ধিরগঞ্জে কাজী মোহসিনের নেতৃত্বে মসজিদের মোতওয়াল্লী ও সাধারণ সম্পাদকে মারধরের অভিযোগ সিদ্ধিরগঞ্জে পেশিশক্তির দাপটে সরকারি জমিতে পাকা স্থাপনা তৈরির পায়তারা, কতৃপক্ষের নজরদারি প্রয়োজন আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত আড়াইহাজারে পৃথক দুইটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  নির্বাচনের দিন আমার চোখ বন্ধ থাকবে: জেলা প্রশাসক  সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার মে দিবসে মায়ের হাতের রান্নার বিনামূল্যে শরবত বিতরণ প্রয়াত নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকীতে আলহাজ্ব কাজী আমির এর উদ্দ্যােগে মিলাদ ও দোয়া মাহফিল নাঃগঞ্জে নারী উদ্যোক্তা ফারজানা’র উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানির শরবত ও স্যালাইন বিতরণ

সোনারগাঁয়ে তুচ্ছ ঘটনায় একজনকে পিটিয়ে হত্যা

নিউজ ২৪ নারায়ণগঞ্জ:

মো: আক্তার হোসেন: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারির ঘটনায় নজরুল ইসলাম (৪০) নামে একজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে সোনারগাঁও এবং আড়াইহাজার থানার মধ্যবর্তী স্থান মাঝেরচর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, সোনারগাঁ থানাধীন মাঝেরচর সিএনজি স্ট্যান্ড এলাকায় নোয়াগাঁও এলাকার সবেদ আলীর ছেলে ভিকটিম নজরুল ইসলামের সাথে স্ট্যান্ডের লাইনম্যান ও অজ্ঞাত ড্রাইভারদের সাথে কথা কাটাকাটি ও মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে ভিকটিমকে পেটানো হয়, তারপর অবস্থা গুরুতর হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে সন্ধ্যায় সে মৃত্যুবরন করে। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ লাশ উদ্ধার করেছে । ঘটনাস্থল সোনারগাঁ থানার। পরে বিস্তারিত জানানো যাবে।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।