শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
ফতুল্লায় ট্রাকের ধাক্কায় অটোরিক্সার যাত্রী নিহত প্রয়াত জন‌নেতার ১০ম মৃত্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী মসজিদে মিলাদ ও দোয়া সিদ্ধিরগঞ্জে কাজী মোহসিনের নেতৃত্বে মসজিদের মোতওয়াল্লী ও সাধারণ সম্পাদকে মারধরের অভিযোগ সিদ্ধিরগঞ্জে পেশিশক্তির দাপটে সরকারি জমিতে পাকা স্থাপনা তৈরির পায়তারা, কতৃপক্ষের নজরদারি প্রয়োজন আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত আড়াইহাজারে পৃথক দুইটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  নির্বাচনের দিন আমার চোখ বন্ধ থাকবে: জেলা প্রশাসক  সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার মে দিবসে মায়ের হাতের রান্নার বিনামূল্যে শরবত বিতরণ প্রয়াত নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকীতে আলহাজ্ব কাজী আমির এর উদ্দ্যােগে মিলাদ ও দোয়া মাহফিল

সিদ্ধিরগঞ্জে সাবেক নৌবাহিনীর এক কর্মকর্তার বাসায় ডাকাতি, কোটি টাকার মাল লুট

নিউজ ২৪ নারায়ণগঞ্জ: 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নৌবাহিনীর সাবেক এক কর্মকর্তা প্রয়াত আব্দুল মান্নান দেওয়ানের বাড়ীতে ডাকাতি। নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ লুট করে নিয়ে যায় ডাকাতদল। বুধবার দিবাগত রাত ৪টার সময় জালকুড়ি তালতলা দেওয়ান মঞ্জিলে ডাকাতির ঘটনা ঘটে।

জানা যায়, ১২/১৩ জনের এক দল ডাকাত ভবনের দ্বিতীয় তলার জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে পরিবারের বড় ছেলে মুন্না দেওয়ানকে হাত ও মুখ বেধে ও পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমিরাতে রাখা ৭০ভরি স্বর্ণ, নগদ ১২ লক্ষ টাকা ও মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায় ডাকাতদল।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, খবরপেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে। ডাকাতির সাথে জড়িতদের সনাক্ত ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের জন্য পুলিশের অভিযান চলছে।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।