শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
প্রয়াত জন‌নেতার ১০ম মৃত্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী মসজিদে মিলাদ ও দোয়া সিদ্ধিরগঞ্জে কাজী মোহসিনের নেতৃত্বে মসজিদের মোতওয়াল্লী ও সাধারণ সম্পাদকে মারধরের অভিযোগ সিদ্ধিরগঞ্জে পেশিশক্তির দাপটে সরকারি জমিতে পাকা স্থাপনা তৈরির পায়তারা, কতৃপক্ষের নজরদারি প্রয়োজন আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত আড়াইহাজারে পৃথক দুইটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  নির্বাচনের দিন আমার চোখ বন্ধ থাকবে: জেলা প্রশাসক  সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার মে দিবসে মায়ের হাতের রান্নার বিনামূল্যে শরবত বিতরণ প্রয়াত নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকীতে আলহাজ্ব কাজী আমির এর উদ্দ্যােগে মিলাদ ও দোয়া মাহফিল নাঃগঞ্জে নারী উদ্যোক্তা ফারজানা’র উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানির শরবত ও স্যালাইন বিতরণ

শার্শায় কিশোরীকে ধর্ষণ শেষে পানিতে ডুবিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

নিউজ ২৪ নারায়ণগঞ্জঃ

ডেস্ক নিউজঃ যশোরের শার্শা থানার বাগআঁচড়া ইউনিয়নের বামুনিয়া সোনাতনকাটি গ্রামে ১৩ বছরের কিশোরীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে থানায় মামলা নং২৬, তাং২৭/৭/২১ করা হয়।সাগর নামে একজন কে আটক করে পুলিশ।

শনিবার(২৪শেজুলাই)আনুমানিক রাত ৮টা দিকে কিশোরী পার্শ্ববর্তী পরশীর বাড়ি থেকে ফেরার পথে তিন যুবক জোর করে অন্ধকারে মুখ চেপে ধরে ট্রেনে হেঁচড়ে পুকুর পাড়ের জঙ্গলের ভিতরে নিয়ে উপর্যপুরি ধর্ষণ শেষে পুকুরের পানিতে ডুবিয়ে মারার হত্যা চেষ্টা করে।অভিযুক্ত ধর্ষণকারিরা হলো ১/ মোঃ সাগর (১৮) পিতা আক্তারুল ২/ সুমন (১৮) পিতা শফিকুল ইসলাম (কলু) উভয় সনাতনকাটি শার্শা যশোর এবং নাহিদ (২৫) পিতা রেজাউল সর্দার,গ্রাম, ধানঘুরা কলারোয়া সাতক্ষীরা।

ভিকটিমের ভাই সুমন জানায়, আসামিরা অন্ধকারে পথ আটকে মুখ চেপে ধরে পুকুর পাড়ের জঙ্গলের ভিতরে নিয়ে তারা ধর্ষণ করে পুকুরের পানিতে ডুবিয়ে মারার চেষ্টা করা অবস্থায় তার বাবা ও আমরা খোঁজাখুঁজি করে নাম ধরে ডাকতে থাকলে ধর্ষণকারীরা পানিতে ফেলে পালিয়ে যায়। আহত অবস্থায় পুকুর থেকে উদ্ধার করা হয়। ঘটনাটটি জানাজানি হলে একটি মহল ধর্ষণকারিদের পক্ষ নিয়ে ধামাচাপা দেওয়ার জন্য দৌড়ঝাঁপ শুরু করে। গতকাল সোমবার সনাতন কাটি গ্রামের মধ্যে একটি রুমের ভিতর তালা বদ্ধ ঘরে মেয়ে পক্ষকে অর্থের প্রলোভন দেখানো হলে মেয়েটির বাবা জঘন্য ন্যক্কার জনক ঘটনার সুবিচার দাবি করলে গ্রাম্য সালিশি আয়োজন কারীরা তার উপর চড়াও হয়। শালিস বিলম্ব করার এক পর্যায়ে সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে ওই কুচক্রকারিরা ঘটনাস্থলে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপস্থিত হলে গ্রাম্য সালিশ কারিরা পালিয়ে গেলে পুলিশ আসামি সাগরকে আটক করে।

এ ঘটনায় শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান,অভিযোগ পেয়ে সাগর নামে একজনকেপ্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা তিনজন মিলে এ অপকর্ম লিপ্ত হয়েছিল বাকি ২ আসামি আটকের চেষ্টা চলছে। ভিকটিমকে মেডিকেল রিপোটের জন্য যশোর সদর হাসপাতলে পাঠানো হয়েছে।আটকৃত আসামিকে কোর্টএ প্রেরন করা হয়েছে।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।