শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
প্রয়াত জন‌নেতার ১০ম মৃত্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী মসজিদে মিলাদ ও দোয়া সিদ্ধিরগঞ্জে কাজী মোহসিনের নেতৃত্বে মসজিদের মোতওয়াল্লী ও সাধারণ সম্পাদকে মারধরের অভিযোগ সিদ্ধিরগঞ্জে পেশিশক্তির দাপটে সরকারি জমিতে পাকা স্থাপনা তৈরির পায়তারা, কতৃপক্ষের নজরদারি প্রয়োজন আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত আড়াইহাজারে পৃথক দুইটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  নির্বাচনের দিন আমার চোখ বন্ধ থাকবে: জেলা প্রশাসক  সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার মে দিবসে মায়ের হাতের রান্নার বিনামূল্যে শরবত বিতরণ প্রয়াত নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকীতে আলহাজ্ব কাজী আমির এর উদ্দ্যােগে মিলাদ ও দোয়া মাহফিল নাঃগঞ্জে নারী উদ্যোক্তা ফারজানা’র উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানির শরবত ও স্যালাইন বিতরণ

শামীম ওসমান আর গোলাম সারোয়ার মানুষদের পাশে দাঁড়াতে শিখিয়েছেন: জুয়েল হোসেন 

নিউজ ২৪ নারায়ণগঞ্জ:

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে নাসিক ৭নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর উদ্যোগে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ জননেতা একে এম শামীম ওসমান ও বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ এর পক্ষ থেকে, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর সাবেক সভাপতি জুয়েল হোসেন এর নির্দেশে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার ( ৮ ই এপ্রিল) দুপুরে নাসিক ৭ নং ওয়ার্ড আওয়ামী সেচ্ছাসেবকলীগের কার্যালয়ের সামনে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মোঃ জুয়েল হোসেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জুয়েল হোসেন বলেন, স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত হয়ে গেছে অনেকে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আল্লাহর রহমতে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আজ এখানে দাড়িয়ে বক্তব্য দিচ্ছি। আমরা নারায়ণগঞ্জের রাজপথে শামীম ওসমানের রাজনীতি করতে গিয়ে বার বার হামলার শিকার হয়েছি তারপরও থেমে যাইনি। আমি সত্য কথা বলার জন্য চেষ্টা করি, সত্য নিয়েই রাজনীতি করি।দুনিয়া তো ক্ষনিকের জন্য। আমি মানুষের জন্য রাজনীতি করি যদি মানুষের মুখে হাসি ফোটাতে না পারি তাহলে আমি আজকের জুয়েল হতে পারতাম না। অনেকে যড়যন্ত্র করার চেষ্টা করছে। নারায়ণগঞ্জের ২৭ টা ওয়ার্ড নিয়ে মহানগর। মানুষ মানুষকে ভালোবাসেনা, মানুষ ভালোবাসে মানুষের কর্মকে। নেতৃত্ব আল্লাহর দান।

মানুষদের পাশে দাঁড়াতে শিখিয়েছেন শামীম ওসমান আর গোলাম সারোয়ার।আমি মানুষের জন্য কাজ করতে চাই কারণ মানুষ তাকে খুঁজবে যে তাদের জন্য কাজ করবে।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।