রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
ফতুল্লায় ট্রাকের ধাক্কায় অটোরিক্সার যাত্রী নিহত প্রয়াত জন‌নেতার ১০ম মৃত্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী মসজিদে মিলাদ ও দোয়া সিদ্ধিরগঞ্জে কাজী মোহসিনের নেতৃত্বে মসজিদের মোতওয়াল্লী ও সাধারণ সম্পাদকে মারধরের অভিযোগ সিদ্ধিরগঞ্জে পেশিশক্তির দাপটে সরকারি জমিতে পাকা স্থাপনা তৈরির পায়তারা, কতৃপক্ষের নজরদারি প্রয়োজন আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত আড়াইহাজারে পৃথক দুইটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  নির্বাচনের দিন আমার চোখ বন্ধ থাকবে: জেলা প্রশাসক  সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার মে দিবসে মায়ের হাতের রান্নার বিনামূল্যে শরবত বিতরণ প্রয়াত নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকীতে আলহাজ্ব কাজী আমির এর উদ্দ্যােগে মিলাদ ও দোয়া মাহফিল

মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের খোঁজ নিলেন আ.লীগ নেতা বাদল ও বিরু

নিউজ ২৪ নারায়ণগঞ্জঃ
নিজস্ব প্রতিবেদক : অসুস্থ নাসিক ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লুৎফর রহমানের খোঁজ নিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল এবং সোনারাগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবু জাফর চৌধুরী বিরু।

শুক্রবার দুপুরে শহরের ডনচেম্বার এলাকার সেলিনা মেমোরিয়াল হাসপাতালে শয্যাশায়ী এই নেতার শারিরীক অবস্থার খোঁজ খবর নেন। এছাড়াও দ্রæত সুস্থতা কামনায় সকলকেই দোয়া করার আহ্বান জানান।

এসময় মো. শহীদ বাদল আবেগাপ্লুত হয়ে বলেন, আশি ও নব্বইয়ের দশকে লুৎফর ভাই আমাদের সাথে দলীয় কার্যক্রমে খুবই সক্রিয় ছিল। বিভিন্ন কর্মসূচীতে নেতৃত্ব দিয়েছেন। তাছাড়া ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হয়ে পালন করেছেন দলীয় এবং প্রিয় নেতা শামীম ওসমানের সকল কর্মসূচী। এরআগে যখন নাসিম ভাই সংসদ সদস্য ছিল সেসময়ও তার খুব কাছের হয়ে ওয়ার্ডের নেতাকর্মীদের একসাথে কাজ করতেন। লুৎফর ভাইয়ের প্রয়াত বড় ভাই এবং অন্যান্য সদস্যরাও বঙ্গবন্ধুর আদর্শের পরিবার। সকলের কাছে লুৎফর ভাইয়ের সুস্থতা কামনায় দোয়া চাচ্ছি। দ্রæত যেন এ কষ্ট থেকে মুক্তি দিয়ে সুস্থ করে তোলে।

এদিকে অসুস্থ বীর মুক্তিযোদ্ধার বিষয়ে স্বাস্থের বিষয়ে জানতে হাসপাতালে দায়িত্বরত চিকিৎসকের সাথে কথা বলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু। এছাড়াও ভালো চিকিৎসা সেবা চালিয়ে যাওয়ার জন্য চিকিৎসক এবং হাসপাতাল কর্তৃপক্ষকে পরার্মশ দেন। এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা আমগীর হোসেন সহ অন্যান্যরা।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।