রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
ফতুল্লায় ট্রাকের ধাক্কায় অটোরিক্সার যাত্রী নিহত প্রয়াত জন‌নেতার ১০ম মৃত্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী মসজিদে মিলাদ ও দোয়া সিদ্ধিরগঞ্জে কাজী মোহসিনের নেতৃত্বে মসজিদের মোতওয়াল্লী ও সাধারণ সম্পাদকে মারধরের অভিযোগ সিদ্ধিরগঞ্জে পেশিশক্তির দাপটে সরকারি জমিতে পাকা স্থাপনা তৈরির পায়তারা, কতৃপক্ষের নজরদারি প্রয়োজন আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত আড়াইহাজারে পৃথক দুইটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  নির্বাচনের দিন আমার চোখ বন্ধ থাকবে: জেলা প্রশাসক  সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার মে দিবসে মায়ের হাতের রান্নার বিনামূল্যে শরবত বিতরণ প্রয়াত নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকীতে আলহাজ্ব কাজী আমির এর উদ্দ্যােগে মিলাদ ও দোয়া মাহফিল

নারায়ণগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ এর শিক্ষার্থীদের নবীন বরন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

নিউজ ২৪ নারায়ণগঞ্জ:

নিজস্ব প্রতিনিধি-

নাঃগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানাধীন পাঠানটুলীতে অবস্হিত নারায়ণগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ এর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, স্কিল কম্পিটিশন, শ্রেষ্ঠ শিক্ষক, স্টাফদের মধ্যে পুরস্কার বিতরণ , নতুন শিক্ষার্থীদের নবীন বরন এবং দ্বৈত সনদায়ন প্রাপ্ত শিক্ষার্থীদের সম্বর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

১০ ফেব্রুয়ারী রোজ শনিবার সকাল ৯টায় শিক্ষা প্রতিষ্ঠান প্রাঙ্গণে এ আয়োজন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক (ভকেশনাল) ও যুগ্মসচিব,কারিগরি শিক্ষা অধিদপ্তরের মোঃ সালাহউদ্দিন আহম্মদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী কমিশনার ( শিক্ষা শাখা,আইসিটি শাখা) ইলোরা ইয়াসমিন , অতিঃ পুলিশ সুপার এস, এম জহিরুল হক ,নির্বাহী প্রকৌশলী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, নারায়ণগঞ্জ এর শস্পা সাহা, ইকুইপমেন্ট অফিসার, সেট্রাল স্টোর কাম সার্ভিস ওয়ার্কশপ, নারায়ণগঞ্জ এর মোঃ রুহুল আমিন।

অভিভাবক অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইব্রাহিম নীট গার্মেন্টস লিঃ এর জি,এম রবিউল আলম বাদল, নারায়গঞ্জ জেলা ডেপুটি কমান্ডার এডভোকেট নূরুল হুদা, মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতন এর সভাপতি আলহাজ্ব শাহ আলম, বাইতুল মামুর জামে মসজিদ এর সভাপতি এডভোকেট শাহজাহান মোড়ল, সম্মিলিত নাট্য কর্মী জোট নারায়ণগঞ্জ এর সভাপতি মোঃ শাহজাহান, আনোয়ারা গ্রুপ এর জি,এম রবিউল ও সমাজ সেবক ইয়াসিন মিয়া, ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ এর অধ্যক্ষ প্রকৌশলী মোঃ মাহাবুব হায়দার।

শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে অতিথিদের উত্তরীয় দিয়ে ও নতুন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করে নেয়া হয়। বরন শেষে উপস্থিত অতিথিগন তাদের বক্তব্যে শিক্ষার্থীদের দিক নির্দেশনা মূলক উপদেশ দেন এবং প্রতিষ্ঠানের শিক্ষকদের প্রতি শ্রদ্ধারেখে শিক্ষা প্রতিষ্ঠানের উত্তরোত্তর সফলতা কামনা করেন।অভিভাবকদের পক্ষ থেকে ডিপ্লোমা কোর্স করার দাবি জানান।

আলোচনা শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী বিজয়ীদের ও স্কিল কম্পিটিশনদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সেই সাথে শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেষ্ঠ শিক্ষক ও স্টাফদের মাঝে বিজয়ী পুরস্কার তুলে দেয়া হয়।
আলোচনা ও পুরস্কার বিতরণ শেষে সম্মিলিত নাট্য কর্মী জোট নারায়ণগঞ্জ এর পক্ষ থেকে এক মনোজ্ঞ সংঙ্গীত পরিবেশন করেন শহর বাউল শিল্পী জনও তার দল ।
এ আয়োজনে স্কুল ও কলেজের সকল শিক্ষার্থী, শিক্ষার্থীদের অভিভাবক ও এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শশাংক চক্রবর্তী ও জহুরা বিনতে আবেদীন।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।