শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
প্রয়াত জন‌নেতার ১০ম মৃত্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী মসজিদে মিলাদ ও দোয়া সিদ্ধিরগঞ্জে কাজী মোহসিনের নেতৃত্বে মসজিদের মোতওয়াল্লী ও সাধারণ সম্পাদকে মারধরের অভিযোগ সিদ্ধিরগঞ্জে পেশিশক্তির দাপটে সরকারি জমিতে পাকা স্থাপনা তৈরির পায়তারা, কতৃপক্ষের নজরদারি প্রয়োজন আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত আড়াইহাজারে পৃথক দুইটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  নির্বাচনের দিন আমার চোখ বন্ধ থাকবে: জেলা প্রশাসক  সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার মে দিবসে মায়ের হাতের রান্নার বিনামূল্যে শরবত বিতরণ প্রয়াত নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকীতে আলহাজ্ব কাজী আমির এর উদ্দ্যােগে মিলাদ ও দোয়া মাহফিল নাঃগঞ্জে নারী উদ্যোক্তা ফারজানা’র উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানির শরবত ও স্যালাইন বিতরণ

নারায়ণগঞ্জে মুসলিম একাডেমির উদ্যোগে অসহায় ও মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে স্কুল ড্রেস প্রদান

নিউজ ২৪ নারায়ণগঞ্জ:

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জের মাসদাইরের ঐতিহ্যবাহী মুসলিম একাডেমির উদ্যোগে অসহায় ও মেধাবী স্কুল ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ করা হয়।

গতকাল (১৭ ফেব্রুয়ারী) শনিবার সকালে মুসলিম একাডেমির নিজস্ব মিলনায়তনে এই স্কুল ড্রেস বিতরণ কর্মসূচী পালন করা হয়। এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।একাডেমির নির্বাহী পরিচালক আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম খানের সঞ্চালনায় ও ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাডেমির প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান ড. তৈমুর আলম খন্দকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া খন্দকার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহজ্ব ফয়েজ উদ্দিন আহমদ লাভলু।

এসময় আরো উপস্থিত ছিলেন একাডেমির সভাপতি খোরশিদ আলম,সহ সভাপতি আলহাজ্ব আবু ছিদ্দিক ভূঁইয়া ও মোস্তফা কামাল, যুগ্ম নির্বাহী পরিচালক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, সহ নির্বাহী পরিচালক খসরু নোমান,পরিচালক (অর্থ) হাজী মোহাম্মদ হোসেন শেখ, পরিচালক (দপ্তর ও প্রচার) আব্দুল হালিম, পরিচালক (শিক্ষা ও সংস্কৃতি) মনির হোসেন খাঁন, পরিচালক (ক্রীড়া) শাহ আলম ভ্যূঁইয়া, পরিচালক (পাঠাগার) আলহাজ¦ আবুল কালাম আজাদ, পরিচালক (সমাজ কল্যাণ) আলহাজ¦ শাহাবুদ্দিন আহাম্মদ খন্দকার, পরিচালক (ধর্ম) ডাঃ মোঃ নূরুল হক এবং পরিচালক খাজা ইরফান আলী, মোঃ রবিউল আলম খান রবু, নাজমুল কবির নাহিদ ও মোঃ বজলুর রহমান।

আলোচনা সভায় বক্তারা বলেন মুসলিম একাডেমি একটি ঐতিহ্যবাহী সামাজিক সেবামূলক সংগঠন। এই সংগঠনের মাধ্যমে অত্র এলাকার অসহায় ছিন্নমূল ব্যক্তিদের মধ্যে প্রতি বছরই বিভিন্ন অনুষ্ঠান যেমন মৃত ব্যক্তিদের জন্য দোয়া ও মিলাদ মাহফিল, বিনামূল্যে দাফন কাফনের ব্যবস্থা, ঈদ সামগ্রী ও শীত বস্ত্র বিতরণসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে ব্যাপক প্রশংসা অর্জনে সক্ষম হয়েছে। আয়োজিত অনুষ্ঠানে বেগম রোকেয়া খন্দকার পৌর উচ্চ বিদ্যালয়ের শিক্ষিক শিক্ষিকা এবং এলাকার গন্যমান্য উপস্থিত ছিলেন।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।