শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
প্রয়াত জন‌নেতার ১০ম মৃত্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী মসজিদে মিলাদ ও দোয়া সিদ্ধিরগঞ্জে কাজী মোহসিনের নেতৃত্বে মসজিদের মোতওয়াল্লী ও সাধারণ সম্পাদকে মারধরের অভিযোগ সিদ্ধিরগঞ্জে পেশিশক্তির দাপটে সরকারি জমিতে পাকা স্থাপনা তৈরির পায়তারা, কতৃপক্ষের নজরদারি প্রয়োজন আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত আড়াইহাজারে পৃথক দুইটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  নির্বাচনের দিন আমার চোখ বন্ধ থাকবে: জেলা প্রশাসক  সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার মে দিবসে মায়ের হাতের রান্নার বিনামূল্যে শরবত বিতরণ প্রয়াত নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকীতে আলহাজ্ব কাজী আমির এর উদ্দ্যােগে মিলাদ ও দোয়া মাহফিল নাঃগঞ্জে নারী উদ্যোক্তা ফারজানা’র উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানির শরবত ও স্যালাইন বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধুর ৪৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবলীগ নেতা পূষনের বিনম্র শ্রদ্ধাঞ্জলি

এস এম মিঠুন সরদার,

নিউজ ২৪ নারায়ণগঞ্জঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে উপলক্ষে নাসিক ৮ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ মমিনুল আলম পূষনের বিনম্র শ্রদ্ধাঞ্জলি।

নিউজ ২৪ নারায়ণগঞ্জকে দেয়া এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে বাংলাদেশ বর্তমান এর চেয়েও আরো এগিয়ে যেত তার অপূর্ণতা বাঙালি জাতির সবসময় ভোগ করতে হবে বঙ্গবন্ধুর অবর্তমানে ও মানবতার মা জননেত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন শেখ হাসিনা নিরলস কাজ করলেও বঙ্গবন্ধু না থাকার আক্ষেপ আমাদের সবসময়ই থাকবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না হলে আমরা স্বাধীন দেশে বসবাস করতে পারতাম না। তার বুদ্ধিমত্তা, তার দিক-নির্দেশনার যথাযথ অনুসরণেই আমরা স্বাধীনতা পেয়েছি। তিনি আমাদের স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছেন কিন্তু আমরা তাকে প্রকৃত সম্মান দিতে পারিনি ।আমাদের সংকীর্ণতার কারণে।

১৯৭৫ সালের ১৫ ই আগস্ট ভোরে নৃশংসভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে ঘাতকরা। খুব অল্পসময়ের মধ্যে বঙ্গবন্ধু সহ তার পরিবারের ১৭ জনকে এই পৃথিবী থেকে সরিয়ে দেওয়া হয়।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।