রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
ফতুল্লায় ট্রাকের ধাক্কায় অটোরিক্সার যাত্রী নিহত প্রয়াত জন‌নেতার ১০ম মৃত্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী মসজিদে মিলাদ ও দোয়া সিদ্ধিরগঞ্জে কাজী মোহসিনের নেতৃত্বে মসজিদের মোতওয়াল্লী ও সাধারণ সম্পাদকে মারধরের অভিযোগ সিদ্ধিরগঞ্জে পেশিশক্তির দাপটে সরকারি জমিতে পাকা স্থাপনা তৈরির পায়তারা, কতৃপক্ষের নজরদারি প্রয়োজন আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত আড়াইহাজারে পৃথক দুইটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  নির্বাচনের দিন আমার চোখ বন্ধ থাকবে: জেলা প্রশাসক  সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক নারীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার মে দিবসে মায়ের হাতের রান্নার বিনামূল্যে শরবত বিতরণ প্রয়াত নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকীতে আলহাজ্ব কাজী আমির এর উদ্দ্যােগে মিলাদ ও দোয়া মাহফিল

উচ্ছিষ্ট বামেরা হকারদের নিয়ে খেলবে, উস্কানি দিবে: শামীম ওসমান

নিউজ ২৪ নারায়ণগঞ্জ:
নিজস্ব প্রতিবেদক: উচ্ছিষ্ট বামেরা আমাদের সমস্যার সমাধান করবে না। তারা হকারদের নিয়ে খেলবে, উস্কানি দিবে।
নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় রোববার বিকালে এ কথা গুলো বলছিলেন শামীম ওসমান।

তার ভাষ্য, হকাররা কারো সহযোগীতায় থাকে না, তারা টাকা দিয়ে থাকে। এ জন্যই তাদের পক্ষে থাকবো না।
নারায়ণগঞ্জের যানজট, হকার ও অনুমোতি বিহীন গাড়ি চলাচল বন্ধ করার জন্য গত ৩ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে একটি সভার আয়োজন করা হয়েছিল। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান সেই সভায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের কাছে সহযোগীতা চান।

সহযোগীতার আশ্বাস দিয়ে শামীম ওসমান বলেন, উচ্ছিষ্ট বামেরা আমাদের সমস্যার সমাধান করবে না। তারা হকারদের নিয়ে খেলবে, উস্কানি দিবে। আমি গরিব মানুষদের পক্ষে ছিলাম, আছি, থাকবো। কিন্তু এবাবে দিনের পর দিন চলতে পারে না।
হকারদের উচ্ছেদের পক্ষে থাকার কারণ জানিয়ে শামীম ওসমান বলেন, হকাররা কেউ বিনা পয়সায় কেউ বসে না। আমি খবর পেয়েছি, মীরজুমলা সড়কে ছোট ছোট চকি দিনে ৩ বারে ২৪‘শ টাকা ভাড়া দেওয়া হয়। যে গুলো বড় চকি, সেখানে ভাড়া হয় ৩ হাজার থেকে ৬ হাজার টাকা পর্যন্ত। এ টাকা সিটি করপোরেশন পায় না, আমরাও পাই না।

শামীম ওসমান জানান, এ টাকা কিছু চাঁদাবাজ পায়। একই ভাবে চাঁদা দিয়ে বসতে হয় বঙ্গবন্ধু সড়কে, সিরাজুদ্দৌলা সড়কে। হকারদের যদি টাকা দিতে না হতো, তাহলে আমি হকারদের পক্ষে থাকতাম। যদি তারা টাকা দিয়েই থাকে, তাহলে আমি উপকার করছি না। তারা ভাড়া দিয়ে থাকছে।

তিনি বলেন, আমি আমার ছোট বোনের সাথে আলোচনা করেছি, আমরা চেষ্টা করছি তাদের কিছু অংশের মানুষকে পুর্ণবাসন করবো।

মতবিনিময়ন সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী প্রমুখ।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।