শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
দেশটিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি বিল্লাল হোসেনের উপর দুর্বৃত্তদের হামলা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয়তাবাদী ছাত্রদলের অধীনস্থ সকল কমিটি বিলুপ্ত  নারায়ণগঞ্জে নতুন করে কোনো শীর্ষ সন্ত্রাসীর জন্ম হতে দেয়া হবে না: পুলিশ সুপার  নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেয়েছেন বাংলাদেশ সেনাবাহিনী ঢাকার সমাবেশে এড. সাখাওয়াত হোসেনের নেতৃত্বে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মী নিয়ে যোগদান  মহানগর জামায়াতের উদ্যেগে সাপ্তাহ ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন ত্বকী হত্যা মামলায় আরও এক আসামী গ্রেপ্তার নয়াপল্টনে সমাবেশে গিয়াসউদ্দিনের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা বিএনপির হাজারো নেতাকর্মী নিয়ে যোগদান আলোচিত ত্বকী হত্যা, আজমেরী ওসমানের গাড়িচালক জামশেদ শেখ গ্রেফতার  সাংবাদিক রবিনের বিরুদ্ধে আনীতো অভিযোগ মিথ্যা প্রমানিত 

বিকেএমইএ সংগঠনের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ হাতেম

নিউজ ২৪ নারায়ণগঞ্জঃ 

মার্কিন বাজারে বাংলাদেশের তৈরি পোশাক শিল্পের প্রসার ঘটাতে কাজ করবে বিকেএমইএ, এমনটাই জানিয়েছেন সংগঠনের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ হাতেম। রোববার (২৫ আগস্ট) সংগঠনটির এক জরুরি বোর্ড সভায় সভাপতির দায়িত্ব গ্রহণের পর গণমাধ্যকে তিনি এই কথা জানান।

মোহাম্মদ হাতেম বলেন, ‘বাণিজ্য অঞ্চলে অগ্রাধিকারমূলক বাণিজ্য সুবিধা অব্যাহত রাখতে আমরা ইইউ‘র সাথে আবার আলোচনা শুরু করার জন্য সরকারের সাথে কাজ করবো। এছাড়া মার্কিন বাজারে বাংলাদেশের তৈরি পোশাক শিল্পের প্রসার ঘটাতে কাজ করবে বিকেএমইএ’র নব গঠিত কমিটি।

বিকেএমইএর নবনির্বাচিত এই সভাপতি আরও বলেন, আমাদের অগ্রাধিকার হবে কেন্দ্রীয় ব্যাংকের সাথে শিল্পের জন্য অর্থায়নের সমস্যা সমাধানের জন্য কাজ করা এবং শুল্ক আইন এবং কিছু সমস্যা সম্পর্কিত পদ্ধতিগুলো কমিয়ে আনতে এনবিআরের সাথে কাজ করবো।

 

একই বোর্ড সভায় ফতুল্লা অ্যাপারেলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফজলে শামীম এহসানকে নির্বাহী সভাপতি এবং মাইক্রো ফাইবার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ শামসুজ্জামানকে সহ-সভাপতি নির্বাচিত করা হয়।

এর আগে, সংগঠনের সাবেক সভাপতি সেলিম ওসমান ব্যক্তিগত কারণ ও অসুস্থতার কথা উল্লেখ করে তার সভাপতি ও বোর্ড পরিচালক পদ থেকে পদত্যাগ করেছেন।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।