মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নাসিক ১২ নং ওয়ার্ড বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম অসুস্থ ; হাসপাতালে ভর্তি সেনাবাহিনীর অভিযানে ২ যুবককে আটক অপহরণ করে মুক্তিপন দাবী, অপহরণকারী চক্রের নারীসহ ৫ সদস্যকে গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান নারায়ণগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে চালু হয়েছে ‘বিনা লাভের বাজার সেনা সদস্য হত্যা মামলায় ৩ আসামিকে মৃত্যুদণ্ড যুবদলে নেতা শাওন হত্যা, শামীম ওসমানসহ ৫২ জনের নাম উল্লেখ্য করে মামলা  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে টাস্কফোর্সের অভিযান, ৭৫ হাজার টাকা জরিমানা  আওয়ামীলীগ নেতা ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুলের দেশত্যাগে নিষেধাজ্ঞা ছাত্র আন্দোলনে নিহত হৃদয়ের লাশ ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন 

পটুয়াখালীতে সাংবাদিক মামুনের পিতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া

নিউজ ২৪ নারায়ণগঞ্জঃ

মাই টিভি এবং আমার সংবাদের নারায়ণগঞ্জ প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুনের পিতা আব্দুর রাজ্জাক এর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে পটুয়াখালীর দুমকী এলাকায় এ মিলাদ মাহফিলের আয়োজন করা করেন পরিবারের সদস্যদরা।
হাফেজ মাওলানা হাবিবুর রহমান এ মিলাদ মাহফিলের দোয়া করেন।

এসময় উপস্থিত ছিলেন মরহুমের বড় ভাই হাজি আবদুস সোবহান,মোঃ. সোহরাব হোসেন,বোন আমেনা,ফোরগ,ফরিদা, ভাতিজা নিয়াজ মোর্শেদ সেলিম, তুহিন, বড় ছেলে আব্দুল্লাহ আল মামুন, মেজ ছেলে মাহফুজ, মেনন,মাহমুদ। লেখক মিজানুর রহমান,শাহিন,মনির, বসার,হাসান, আনোয়ার, আশরাফ আলী, সেকান্দার,এখলাছুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।