শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নারায়নগঞ্জ আদালতের সহায়ক কর্মচারীদের প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন গুণীদের পদচারণার মধ্য দিয়ে পালিত হলো দৈনিক আজকের নীর বাংলা পত্রিকা’র প্রতিষ্ঠা বার্ষিকী  মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা পদকে ভুষিত হলেন এস এম মিঠুন সরদার  বন্দরে ট্রলার থেকে পড়ে মৃগীরোগীর মৃত্যু  সিদ্ধিরগঞ্জে ঝুটের গোডাউনে ভয়াবহ আগুন নারায়ণগঞ্জে ট্রেনে কাঁটা পড়ে মাদকসেবীর মর্মান্তিক মৃত্যু ফতুল্লা ভুইগড়ে প্রেমের ফাঁদে ফেলে এক কলেজছাত্রীকে ধর্ষণ  হোটেলে দুই ‘প্রেমিকের’ সঙ্গে স্ত্রীকে হাতেনাতে ধরলেন স্বামী দুদকের মামলায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি কারাগারে  সোনারগাঁয়ে ২ কোটি টাকার ইয়াবা উদ্ধার,  আটক ১

সিদ্ধিরগঞ্জে নাসিক ৮ নং ওয়ার্ডে ভাষা সৈনিক নাগিনা জোহার মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা, মিলাদ ও দোয়া মাহফিল

নিউজ ২৪ নারায়ণগঞ্জ:

সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ির সকল ব্যবসায়ী বৃন্দ ও নাসিক ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ভাষা সৈনিক মরহুম একেএম শামসুজ্জোহার সহধর্মিনী ও প্রয়াত সাংসদ নাসিম ওসমান ও নারায়ণগঞ্জ ৪ ও ৫ আসনের সাংসদের রত্মগর্ভা মাতা ভাষা সৈনিক বেগম নাগিনা জোহার ৮ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (৭ ই মার্চ ) বাদ এশা চৌধুরী বাড়ি রয়েল প্যালেস সেন্টারে এ স্মরণসভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ভাষা সৈনিক মরহুম একেএম শামসুজ্জোহার সহধর্মিনী এবং নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমান, বর্তমান সংসদ সদস্য একেএম সেলিম ওসমান এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শাসীম ওসমানের রত্মগর্ভা মাতা ভাষা সৈনিক বেগম নাগিনা জোহা। আপনারা সবাই উনার জন্য দোয়া করবেন যেনো আল্লাহপাক ওনাকে বেহেস্ত নসিব করেন।

এ ছাড়াও কাউন্সিলর সকলের কাছে ওসমান পরিবারের সকলের জন্য দোয়া প্রার্থনা করেন এবং প্রয়াত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের প্রতিও দোয়া কামনা করা হয়।

এ সময় আওয়ামীলীগ নেতা এইচ এম মাহাবুব আলম এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি কাজী মহসিন, সিদ্ধিরগঞ্জ থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন মিয়া, আওয়ামীলীগ নেতা মুসলিম উদ্দিন, মো: আমিন ভুঁইয়া, গোদনাইল ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহসভাপতি মো: শাহজাহান, নাসিক ৮ নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ সিহাব উদ্দিন রিপন, চৌধুরী বাড়ি ব্যবসায়ী এসোসিয়েশনের নব গঠিত আহবায়ক কমিটির সদস্য সচিব মোঃ জামাল, চৌধুরী বাড়ি বাসস্ট্যান্ডের ব্যবসায়ী আব্দুর রাজ্জাক ব্যবসায়ী বৃন্দরা।

এছাড়াও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা মমিনুল আলম পূষন, মোঃ আক্তার, মোঃ আয়নাল, মোঃ রুবেল আহমেদ, নুর হোসেন বাবু সহ চৌধুরী বাড়ি বাসস্ট্যান্ডের ব্যবসায়ীবৃন্দ ও ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

 

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।