শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নারায়নগঞ্জ আদালতের সহায়ক কর্মচারীদের প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন গুণীদের পদচারণার মধ্য দিয়ে পালিত হলো দৈনিক আজকের নীর বাংলা পত্রিকা’র প্রতিষ্ঠা বার্ষিকী  মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা পদকে ভুষিত হলেন এস এম মিঠুন সরদার  বন্দরে ট্রলার থেকে পড়ে মৃগীরোগীর মৃত্যু  সিদ্ধিরগঞ্জে ঝুটের গোডাউনে ভয়াবহ আগুন নারায়ণগঞ্জে ট্রেনে কাঁটা পড়ে মাদকসেবীর মর্মান্তিক মৃত্যু ফতুল্লা ভুইগড়ে প্রেমের ফাঁদে ফেলে এক কলেজছাত্রীকে ধর্ষণ  হোটেলে দুই ‘প্রেমিকের’ সঙ্গে স্ত্রীকে হাতেনাতে ধরলেন স্বামী দুদকের মামলায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি কারাগারে  সোনারগাঁয়ে ২ কোটি টাকার ইয়াবা উদ্ধার,  আটক ১

রাজধানীর বেইলী রোডে ট্রাজেডি : কাউন্সিলর রুহুল আমিন’র শোক প্রকাশ

নিউজ ২৪ নারায়ণগঞ্জ:

বৃহস্পতিবার ২৯ শে ফেব্রুয়ারী রাতে রাজধানীর বেইলি রোডে ঘটে যাওয়া ভয়াবহ আগুনের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সদস্য রুহুল আমিন মোল্লা।

শুক্রবার ১ই মার্চ রাতে গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় আগুনে প্রাণ হারানোদের রুহের মাগফিরাত কামনা করেন তিনি। একইসাথে গতকালের এ ভয়াবহ অগ্নিকাণ্ডে আহতদের দ্রুত সুস্থতা কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান কাউন্সিলর রুহুল আমিন মোল্লা।

জানা গেছে, বেইলি রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তত ৭৫ জনকে জীবিত উদ্ধার হয়েছে। অচেতন অবস্থায় উদ্ধার করা হয় আরও ৪২ জনকে। একই পরিবারের পাঁচজনসহ মারা গেছেন ৪৬ জন।

এর মধ্যে ঢামেক হাসপাতালে ৩১, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ১০ এবং রাজারবাগ পুলিশ হাসপাতালে একজন আরেকটিতে একজন মারা গেছেন। এ ছাড়া ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় তিনটি মরদেহ।

ফায়ার সার্ভিসের মিডিয়া সেল থেকে জানানো হয়, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫০ মিনিটে আগুন লাগার খবর পান তারা। প্রথম ইউনিট ঘটনাস্থলে পৌঁছায় ৯টা ৫৬ মিনিটে। পরে আগুনের ভয়াবহতা ছড়িয়ে পড়লে আরও ১২টি ইউনিট ঘটনাস্থলে যায়। আগুন নিয়ন্ত্রণে কাজ করে পুলিশ, আনসার, র‌্যাব ও এনএসআই। ১৩টি ইউনিটের ২ ঘণ্টার চেষ্টায় রাত ১১টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। ভবনটিতে পিৎজা ইন, স্ট্রিট ওভেন, খানাসসহ আরও রেস্টুরেন্ট এবং ইলিয়েন, ক্লোজেস্ট ক্লাউডসহ জনপ্রিয় বিপণিবিতানও রয়েছে।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।