শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নারায়নগঞ্জ আদালতের সহায়ক কর্মচারীদের প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন গুণীদের পদচারণার মধ্য দিয়ে পালিত হলো দৈনিক আজকের নীর বাংলা পত্রিকা’র প্রতিষ্ঠা বার্ষিকী  মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা পদকে ভুষিত হলেন এস এম মিঠুন সরদার  বন্দরে ট্রলার থেকে পড়ে মৃগীরোগীর মৃত্যু  সিদ্ধিরগঞ্জে ঝুটের গোডাউনে ভয়াবহ আগুন নারায়ণগঞ্জে ট্রেনে কাঁটা পড়ে মাদকসেবীর মর্মান্তিক মৃত্যু ফতুল্লা ভুইগড়ে প্রেমের ফাঁদে ফেলে এক কলেজছাত্রীকে ধর্ষণ  হোটেলে দুই ‘প্রেমিকের’ সঙ্গে স্ত্রীকে হাতেনাতে ধরলেন স্বামী দুদকের মামলায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি কারাগারে  সোনারগাঁয়ে ২ কোটি টাকার ইয়াবা উদ্ধার,  আটক ১

প্রতিশ্রুতি জনকল্যাণ সংস্থার উদ্যোগে অসহায়দের মাঝে ফুল ও খাবার বিতরণ 

নিউজ ২৪ নারায়ণগঞ্জ:

১লা ফাল্গুন (১৪ ফেব্রুয়ারী) বুধবার দুপুরে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিশ্রুতি জনকল্যাণ সংস্থার উদ্যোগে নারায়ণগঞ্জ জেলা সিদ্ধিরগঞ্জ থানার কদমতলী ৭ নং ওয়ার্ড, চিটাগাং রোডের ওভার ব্রীজ ও স্টাফ কোয়াটার অভাব কোয়াটার এ সকল স্থানগুলো তে ছিন্ন মূল জনসাধারণের মাঝে ১ টি করে লাল টুকটুকে গোলাপ ও রান্না করা খাবার বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি স্বর্ণালী’র সার্বিক তত্ত্বাবধানে এ সময় সংগঠনের অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাগর হোসেন, সোহেল, শাকিল আহমেদ, নাসিম মিয়া, ‌ হেলাল, খোরশেদা বেগম, ‌ সেলিনা বেগম, ফাতেমা, রাশিদা, ইমু, শিমু আক্তার, মিমি আক্তারসহ প্রমূখ।

এ সময় স্বর্ণালী বলেন, আজ বিশ্ব ভালোবাসা দিবস। এই দিবসে ঘিরে অনেকেই আনন্দ করছে ও তাদের পছন্দনীয় খাবার খাচ্ছে। আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে আমাদের চারপাশের অবহেলিত দরিদ্র অসহায় মানুষের জন্য একমুঠো সুস্বাদু খাবারের ব্যবস্হা করেছি। আমরা চাই আমাদের মতো সমাজের অবহেলিত মানুষের সহযোগিতায় সবাই এগিয়ে আসুক এবং তাদেরকে একটু ভালোবাসা দিয়ে মুখে হাসি ফুটিয়ে তুলতে পাশে দাঁড়াক।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।