শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নারায়নগঞ্জ আদালতের সহায়ক কর্মচারীদের প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন গুণীদের পদচারণার মধ্য দিয়ে পালিত হলো দৈনিক আজকের নীর বাংলা পত্রিকা’র প্রতিষ্ঠা বার্ষিকী  মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা পদকে ভুষিত হলেন এস এম মিঠুন সরদার  বন্দরে ট্রলার থেকে পড়ে মৃগীরোগীর মৃত্যু  সিদ্ধিরগঞ্জে ঝুটের গোডাউনে ভয়াবহ আগুন নারায়ণগঞ্জে ট্রেনে কাঁটা পড়ে মাদকসেবীর মর্মান্তিক মৃত্যু ফতুল্লা ভুইগড়ে প্রেমের ফাঁদে ফেলে এক কলেজছাত্রীকে ধর্ষণ  হোটেলে দুই ‘প্রেমিকের’ সঙ্গে স্ত্রীকে হাতেনাতে ধরলেন স্বামী দুদকের মামলায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি কারাগারে  সোনারগাঁয়ে ২ কোটি টাকার ইয়াবা উদ্ধার,  আটক ১

দেশবাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর রুহুল আমিন

নিউজ ২৪ নারায়ণগঞ্জঃ

ত্যাগের মহিমায় উদ্ভাসিত পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে নাসিকের ৮ নং ওয়ার্ডবাসী ও নারায়ণগঞ্জবাসী সহ দেশ-বিদেশের সমগ্র মুসলিম উম্মাহকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক জেলা যুবলীগের সদস্য ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নাসিক ৮ নং ওয়ার্ডের তিন তিনবারের জনপ্রিয় সফল শ্রেষ্ঠ কাউন্সিলর রুহুল আমিন মোল্লা ।

মঙ্গলবার ( ২৭ জুন) সকালে ‘নিউজ ২৪ নারায়ণগঞ্জ’ কে দেয়া এক বার্তায় কাউন্সিলর এ শুভেচ্ছা জানান।

তিনি ঈদ শুভেচ্ছা বার্তায় বলেন, বিশ্ব মুসলিম সম্প্রদায়ের ত্যাগের মহিমায় মহান আল্লাহ তা’আলার পক্ষ থেকে সবচেয়ে বড় উৎসব ঈদ উল আযহা। এই উৎসব মানুষের ত্যাগের স্বত্তার জাগরণ ঘটায়। তার আত্মাকে মিলনের বোধে উদ্দীপ্ত করে। ঈদ মুসলমানদের জীবনে আল্লাহ তা’আলার পক্ষ থেকে এক অমূল্য নিয়ামত। ঈদ উল আযহা ধনী-গরিব নির্বিশেষে সকল মানুষকে নিবিড় ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ করে।

তিনি আরও বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে নিরাপদে থাকে। প্রধানমন্ত্রী বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী, সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্র মুক্ত,উন্নত রাষ্ট্র নির্মানে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রী ও তার পরিবারের জন্য আপনারা সবাই আন্তরিকভাবে দোয়া করবেন। তিনি যেন সুস্থ থেকে দেশের ও আপনাদের কল্যাণে কাজ করতে পারেন।

ওয়ার্ডবাসীর উদ্দ্যেশ্যে কাউন্সিলর বলেন, আপনার এলাকার সৌন্দর্য রক্ষার দায়িত্ব আপনার আমার সকলের তাই কোরবানি নিদিষ্ট স্থানে করুন, যেখানে সেখানে বর্জ্য ফেলবেন না, পরিস্কার পরিছন্ন রাখুন। ওয়ার্ডে বসবাসরত আপনারা যারা মাতৃত্বের টানে দেশ গ্রামে যাচ্ছেন আপনাদের যাত্রা শুভ ও শান্তিময় হোক।

আবার আমার ওয়ার্ডবাসী ও নারায়ণগঞ্জবাসীসহ দেশ-বিদেশের সকলকে জানাই পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা।
ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক ।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।