শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নারায়নগঞ্জ আদালতের সহায়ক কর্মচারীদের প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন গুণীদের পদচারণার মধ্য দিয়ে পালিত হলো দৈনিক আজকের নীর বাংলা পত্রিকা’র প্রতিষ্ঠা বার্ষিকী  মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা পদকে ভুষিত হলেন এস এম মিঠুন সরদার  বন্দরে ট্রলার থেকে পড়ে মৃগীরোগীর মৃত্যু  সিদ্ধিরগঞ্জে ঝুটের গোডাউনে ভয়াবহ আগুন নারায়ণগঞ্জে ট্রেনে কাঁটা পড়ে মাদকসেবীর মর্মান্তিক মৃত্যু ফতুল্লা ভুইগড়ে প্রেমের ফাঁদে ফেলে এক কলেজছাত্রীকে ধর্ষণ  হোটেলে দুই ‘প্রেমিকের’ সঙ্গে স্ত্রীকে হাতেনাতে ধরলেন স্বামী দুদকের মামলায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি কারাগারে  সোনারগাঁয়ে ২ কোটি টাকার ইয়াবা উদ্ধার,  আটক ১

সাংবাদিক শাওনের বাবা ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদ আর নেই

নিউজ ২৪ নারায়ণগঞ্জ:

দৈনিক আমাদের নতুন সময়ের নারায়ণগঞ্জ জেলা স্টাফ রিপোর্টার মোশতাক আহমেদ শাওনের বাবা ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদ আর নেই। ইন্না ইলাইহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার ১৮ এপ্রিল) ভোররাত পৌনে ৩ টার দিকে রাজধানীর কাকরাইল ইসলামি ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে গত কয়েকদিন ধরে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি ৩ ছেলে, ১ মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বড় ছেলে ফররুখ আহমেদ খসরু দ্যা নিউ নেশন পত্রিকার সহকারি সম্পাদক, মেজো ছেলে মোশতাক আহমেদ শাওন দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার স্টাফ রিপোর্টার ও ডাক্তার তানভির আহমেদ সোহেল কানাডা প্রবাসী।
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৮টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৩নং ওয়ার্ড মুক্তি নগর এলাকায় নিজ বাস ভবনের সামনে প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।

পরে কুমিল্লার লাকসাম থানার মেল্লা গ্রামে

পারিবারিক কবরস্থানে ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদের মরদেহ দাফন করা হবে।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।