মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নাসিক ১২ নং ওয়ার্ড বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম অসুস্থ ; হাসপাতালে ভর্তি সেনাবাহিনীর অভিযানে ২ যুবককে আটক অপহরণ করে মুক্তিপন দাবী, অপহরণকারী চক্রের নারীসহ ৫ সদস্যকে গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান নারায়ণগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে চালু হয়েছে ‘বিনা লাভের বাজার সেনা সদস্য হত্যা মামলায় ৩ আসামিকে মৃত্যুদণ্ড যুবদলে নেতা শাওন হত্যা, শামীম ওসমানসহ ৫২ জনের নাম উল্লেখ্য করে মামলা  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে টাস্কফোর্সের অভিযান, ৭৫ হাজার টাকা জরিমানা  আওয়ামীলীগ নেতা ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুলের দেশত্যাগে নিষেধাজ্ঞা ছাত্র আন্দোলনে নিহত হৃদয়ের লাশ ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন 

ছাত্র আন্দোলনে নিহত হৃদয়ের লাশ ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন 

নিউজ ২৪ নারায়ণগঞ্জঃ 

সিদ্ধিরগঞ্জে লাশ দাফনের তিন মাস পর ময়নাতন্তের জন্য হৃদয় নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (২০ অক্টোবর) সকালে মিজমিজি পাইনাদী কেন্দ্রীয় কবরস্থান থেকে নারায়ণগঞ্জের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মোনাব্বর হোসেনের উপস্থিতিতে যুবকের লাশ উদ্ধার করা হয়।

এর আগে, গত ২০ জুলাই বৈষম্য বিরোধী আন্দোলনের সময় সিদ্ধিরগঞ্জে গুলিবিদ্ধ হয়ে নিহত হন হৃদয়। পরবর্তীতে মা মোসা. রিতা বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানকে প্রধান আসামি করে ১০ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি আমলে নিয়ে কবর থেকে লাশ উত্তোলনের আদেশ দেন আদলত।

নিহত হৃদয় সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার দুর্গাপুর গ্রামের তফে আলীর ছেলে। সে জীবিকা নির্বাহের তাগিতে পরিবারকে নিয়ে সিদ্ধিরগঞ্জে এক বাড়িতে ভাড়া থাকতেন। হিরাঝিলের একটি থাই গ্লাসের দোকানে সে চাকুরী করতেন।

এব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) আল মামুন জানান, নারায়ণগঞ্জের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মোনাব্বর হোসেনের নেতৃত্বে নিহতের লাশ উত্তোলন করা হয়। ২১ আগস্ট থানায় দায়েরকৃত মামলার তদন্তের স্বার্থে নিহত হৃদয়ের লাশ উত্তেলন করা হয়েছে।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।