মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নাসিক ১২ নং ওয়ার্ড বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম অসুস্থ ; হাসপাতালে ভর্তি সেনাবাহিনীর অভিযানে ২ যুবককে আটক অপহরণ করে মুক্তিপন দাবী, অপহরণকারী চক্রের নারীসহ ৫ সদস্যকে গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান নারায়ণগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে চালু হয়েছে ‘বিনা লাভের বাজার সেনা সদস্য হত্যা মামলায় ৩ আসামিকে মৃত্যুদণ্ড যুবদলে নেতা শাওন হত্যা, শামীম ওসমানসহ ৫২ জনের নাম উল্লেখ্য করে মামলা  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে টাস্কফোর্সের অভিযান, ৭৫ হাজার টাকা জরিমানা  আওয়ামীলীগ নেতা ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুলের দেশত্যাগে নিষেধাজ্ঞা ছাত্র আন্দোলনে নিহত হৃদয়ের লাশ ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন 

সোনারগাঁয়ে ডিবির অভিযানে ৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারী আটক

নিউজ ২৪ নারায়ণগঞ্জঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদক সহ এক যুবককে আটক করেছে জেলার গোয়েন্দা শাখা (ডিবি)।

শনিবার (১৯ অক্টোবর) ভোর সাড়ে ৫টায় চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের পশ্চিম পার্শ্বেরলেনে মা ডেন্টাল কেয়ার এর সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ। যার বাজার মূল্য আনুমানিক ১ লাখ ২০ হাজার টাকা। আটককৃত যুবকের নাম মো. আহসানউল্লাহ আল হাসান ওরফে হৃদয়(২৪) । সে বরিশাল মেহেন্দীগঞ্জ পৌরসভার মো.আব্দুল্লাহ আল হাসানের ছেলে। তথ্যটি নিশ্চিত করেছে অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম।

গোয়েন্দা পুলিশ (ডিবি) জানায়, শনিবার ভোরে নারায়ণগঞ্জ জেলার গোয়েন্দা শাখার “খ” জোনের পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমানের নেতৃত্বে এসআই (নিঃ) মো.সহিদার রহমান সঙ্গীয় ফোর্সসহ সোনারগাঁ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মোগড়াপাড়া চৌরাস্তায় মহাসড়কের পশ্চিম পার্শ্বের লেনে মা ডেন্টাল কেয়ার এর সামনে পাকা রাস্তার উপর ১ জন ব্যক্তি মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয় করার জন্য অবস্থান করবে।

ওই সংবাদের বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের ভিত্তিতে অভিযুক্ত আহসানউল্লাকে সকাল ৬টায় জিজ্ঞাসাবাদ করা হয়। তার একটি কালো রঙের ব্যাগ তল্লাশি করে ৪ কেজি গাঁজা পওয়া যায়। যার বাজার মূল্য আনুমানিক মূল্য ১ লাখ ২০ হাজার টাকা। অভিযুক্ত মো.আহসানউল্লাহ আল হাসান ওরফে হৃদয় উপস্থিত সাক্ষীদের সামনে স্বীকার করে। সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা থেকে গাঁজা সংগ্রহ করে সোনারগাঁও থানা এলাকাসহ আশেপাশের এলাকায় এবং বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানা এলাকায় বিক্রয় করে আসছে।আসামির নামে বরিশাল মেহেন্দীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪টি মামলা বিচারাধীন রয়েছে।

নারায়ণগঞ্জে আসামির নামে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণির ১৯(ক) ধারায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব প্রত্যুষ কুমার মজুমদারের নির্দেশনায় মাদক কারবারি ও মাদক সেবীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।