মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নাসিক ১২ নং ওয়ার্ড বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম অসুস্থ ; হাসপাতালে ভর্তি সেনাবাহিনীর অভিযানে ২ যুবককে আটক অপহরণ করে মুক্তিপন দাবী, অপহরণকারী চক্রের নারীসহ ৫ সদস্যকে গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান নারায়ণগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে চালু হয়েছে ‘বিনা লাভের বাজার সেনা সদস্য হত্যা মামলায় ৩ আসামিকে মৃত্যুদণ্ড যুবদলে নেতা শাওন হত্যা, শামীম ওসমানসহ ৫২ জনের নাম উল্লেখ্য করে মামলা  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে টাস্কফোর্সের অভিযান, ৭৫ হাজার টাকা জরিমানা  আওয়ামীলীগ নেতা ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুলের দেশত্যাগে নিষেধাজ্ঞা ছাত্র আন্দোলনে নিহত হৃদয়ের লাশ ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন 

নারায়ণগঞ্জ উদ্যোক্তা কল্যাণ পরিবারের(NEWF) উদ্যোগে মিলন মেলা ও চা আড্ডা অনুষ্ঠিত

নিউজ ২৪ নারায়ণগঞ্জ:

নিজস্ব প্রতিনিধি– উদ্যোক্তাদের কল্যাণে কাজ করার প্রত্যাশা নিয়ে গড়ে উঠা অনলাইন গ্রুপ নারায়ণগঞ্জ উদ্যোক্তা কল্যাণ পরিবার( NEWF) এর পক্ষ থেকে নারায়ণগঞ্জ শহরের অভিজাত রেষ্টুরেন্টে উদ্যোক্তাদের মিলন মেলা, আলোচনা ও চা আড্ডা অনুষ্ঠিত হয়।

১৮ অক্টোবর রোজ শুক্রবার বিকেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গ্রুপের এডমিন তাবাসসুম ঝুমি’র সভাপতিত্বে ও গ্রুপের মডারেটর Gtr নুসরাত, রাকিব হাসান সাগর
, আফসানা মিমি ও Dj টিপু’র সার্বিক তত্বাবধানে এ সময় উপস্থিত ছিলেন গ্রুপের উপদেষ্টা পরিষদের সদস্য মন্ডলীদের মধ্যে আছিয়া খানম সুমি, মোঃশফিকুল ইসলাম আরজু । সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নীলা আহমেদ নিশি
সাম্মী, সুমন , রাজিব মোল্লা, নীল, জাহানারা নুর, রাজিন, লক্ষী বৌ, শারমিন, পার্থ, রোনা, টুনি, মুন্নী, ফাতেমা, বাবলু, হাসান, আয়শা, ফারুক, মাসুদ রানা, নাজমুল, প্রেমা ও ইলাসহ প্রমূখ।
শুরুর প্রথমেই উপস্হিত সকলকে চা পরিবেশনের মধ্য দিয়ে আমন্ত্রণ জানানো হয়। এর পর চলে পরিচিতি পর্ব ও আলোচনা। আলোচনা শেষে ৪ জন উদ্যোক্তা’কে কর্মদক্ষতায় আরো উৎসাহিত করতে সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। ৪ জন সফল উদ্যোক্তারা হলেন , সুমি,নিশি,সাম্মী ও শারমিন।
পরিশেষে কেক কাটার মধ্য দিয়ে আনন্দ ঘন উৎসব মুখর পরিবেশে ও লটারীর বিজয়ীদের পুরস্কার বিতরণে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।