মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নাসিক ১২ নং ওয়ার্ড বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম অসুস্থ ; হাসপাতালে ভর্তি সেনাবাহিনীর অভিযানে ২ যুবককে আটক অপহরণ করে মুক্তিপন দাবী, অপহরণকারী চক্রের নারীসহ ৫ সদস্যকে গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান নারায়ণগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে চালু হয়েছে ‘বিনা লাভের বাজার সেনা সদস্য হত্যা মামলায় ৩ আসামিকে মৃত্যুদণ্ড যুবদলে নেতা শাওন হত্যা, শামীম ওসমানসহ ৫২ জনের নাম উল্লেখ্য করে মামলা  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে টাস্কফোর্সের অভিযান, ৭৫ হাজার টাকা জরিমানা  আওয়ামীলীগ নেতা ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুলের দেশত্যাগে নিষেধাজ্ঞা ছাত্র আন্দোলনে নিহত হৃদয়ের লাশ ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন 

সোনারগাঁয়ে যাত্রীবাহী বাস উল্টে আহত ১৫ 

নিউজ ২৪ নারায়ণগঞ্জ: 

সোনারগাঁয়ে মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন নামের বাসের ধাক্কায় যাত্রীবাহী একটি বাস উল্টে গিয়েছে। এতে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন ।

শনিবার (১৯ অক্টোবর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁয়ের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকার আফিয়া ফিলিং স্টেশনের সামনে ওই ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন কাঁচপুর হাইওয়ে থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) কাজী ওয়াহেদ মোর্শেদ।

প্রত্যক্ষদর্শীদের সহায়তায় আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছ। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচায় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নাফ পরিবহনের একটি যাত্রীবাহী মিনিবাস যাত্রী নেওয়ার উদ্দেশে মহাসড়কের পাশে আফিয়া ফিলিং স্টেশনের সামনে থামানোর চেষ্টা করছিল। ওই সময় ঢাকাগামী সেন্টমার্টিন পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে মিনি বাসটি উল্টে যায়। এতে উভয় বাসের অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) কাজী ওয়াহেদ মোর্শেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে গাড়ি সরিয়ে দিয়েছে। আমাদের জানা তথ্য অনযায়ী ২জন যাত্রী আহত হয়ে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি আছে। তবে এই ঘটনায় কেউ নিহত হয়নি। বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে। এই ঘটনায় এখনো কেউ কোন অভিযোগ দায়ের করেনি। আমরা তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহন করবো। বাস দুটি আমাদের হাইওয়ে পুলিশের হেফাযতে আছে।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।