মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নাসিক ১২ নং ওয়ার্ড বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম অসুস্থ ; হাসপাতালে ভর্তি সেনাবাহিনীর অভিযানে ২ যুবককে আটক অপহরণ করে মুক্তিপন দাবী, অপহরণকারী চক্রের নারীসহ ৫ সদস্যকে গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান নারায়ণগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে চালু হয়েছে ‘বিনা লাভের বাজার সেনা সদস্য হত্যা মামলায় ৩ আসামিকে মৃত্যুদণ্ড যুবদলে নেতা শাওন হত্যা, শামীম ওসমানসহ ৫২ জনের নাম উল্লেখ্য করে মামলা  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে টাস্কফোর্সের অভিযান, ৭৫ হাজার টাকা জরিমানা  আওয়ামীলীগ নেতা ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুলের দেশত্যাগে নিষেধাজ্ঞা ছাত্র আন্দোলনে নিহত হৃদয়ের লাশ ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন 

সেনাবাহিনীর অভিযানে ২ যুবককে আটক

নিউজ ২৪ নারায়ণগঞ্জঃ 

আড়াইহাজারে সেনাবাহিনী ও পুলিশের অভিযানে ২ যুবককে আটক করা হয়েছে।রবিবার রাতে উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাঁচগাঁও দেওয়ান পাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো একই এলাকার ফজলুল হকের ছেলে অহিদুল হক (৩৫) এবং হাবিবুর রহমান মোল্লা ছেলে মাখন মোল্লা (৩৬)।

সোমবার (২১ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেন আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) এনায়েত হোসেন।

ওসি এনায়েত হোসেন বলেন, সেনাবাহিনী এক অভিযোগের প্রেক্ষিতে তাদের আটক করে। আটকের পর তাদেরকে আড়াইহাজার থানায় সোপর্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে পূর্বেও ভাংচুরের মামলা ছিলো। আজ দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।