শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
দেশটিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি বিল্লাল হোসেনের উপর দুর্বৃত্তদের হামলা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয়তাবাদী ছাত্রদলের অধীনস্থ সকল কমিটি বিলুপ্ত  নারায়ণগঞ্জে নতুন করে কোনো শীর্ষ সন্ত্রাসীর জন্ম হতে দেয়া হবে না: পুলিশ সুপার  নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেয়েছেন বাংলাদেশ সেনাবাহিনী ঢাকার সমাবেশে এড. সাখাওয়াত হোসেনের নেতৃত্বে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মী নিয়ে যোগদান  মহানগর জামায়াতের উদ্যেগে সাপ্তাহ ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন ত্বকী হত্যা মামলায় আরও এক আসামী গ্রেপ্তার নয়াপল্টনে সমাবেশে গিয়াসউদ্দিনের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা বিএনপির হাজারো নেতাকর্মী নিয়ে যোগদান আলোচিত ত্বকী হত্যা, আজমেরী ওসমানের গাড়িচালক জামশেদ শেখ গ্রেফতার  সাংবাদিক রবিনের বিরুদ্ধে আনীতো অভিযোগ মিথ্যা প্রমানিত 

অন্তরঙ্গ ভিডিও ইস্যুতে দেবরকে খুন করলেন ভাবি

নিউজ ২৪ নারায়ণগঞ্জঃ

প্রেমের পর অন্তরঙ্গ ছবি ছড়িয়ে দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে চট্টগ্রামে মাধব দেবনাথ নামে এক যুবককে খুন করেন তার মামাতো ভাইয়ের স্ত্রী বীথি দেবনাথ। শারীরিক সম্পর্কের কথা বলে বাসায় ডেকে এনে তাকে খুন করা হয়। এদিকে খুন করে স্বাভাবিক জীবনযাপনও করেন তিনি।

রোববার(০৭ ডিসেম্বর) সন্ধ্যায় এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করে আসামি বীথি দেবনাথ চট্টগ্রাম মহানগর হাকিম সরওয়ার জাহানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে বীথিকে কারাগারে পাঠান আদালত।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গত শুক্রবার রাতে নগরীর কোতোয়ালি থানার টেরিবাজার আফিমের গলির একটি বাসা থেকে মাধবের মৃতদেহ উদ্ধার করা হয়। তার মৃতদেহ উদ্ধারের পর আমরা ওই পরিবারের ছয় জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছিলাম। এর মধ্যে বীথি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে খুনের দায় স্বীকার করেছে।

২০১৮ সালে পিন্টু ও বীথির বিয়ে হয়। বাসায় আসা-যাওয়ার সুবাদে মাধবের সঙ্গে বীথির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে, যা পরবর্তীতে শারীরিক সম্পর্কে গড়ায়। গত জুনে ১০ হাজার টাকা পাওনা নিয়ে মাধব ও পিন্টুর মধ্যে সম্পর্কের অবনতি হয়। এর ফলে মাধবের ওই বাসায় আসা-যাওয়া বন্ধ হয়ে যায়।

তখন বীথির সঙ্গে মাধবের ইমোতে যোগাযোগ হয়। ইমোর মাধ্যমে মাধব বীথির কাছ থেকে তার বিশেষ মুহূর্তের কিছু ছবি ও ভিডিও সংগ্রহ করে। এরপর সেগুলোকে পুঁজি করে বারবার শারীরিক সম্পর্কের জন্য চাপ দিতে থাকে।
ফেসবুকে ভিডিও ছড়িয়ে দেওয়ার কথা বলে বীথিকে হুমকি দেয় মাধব। এক পর্যায়ে মাধব ফেসবুকে ফেক আইডি খুলে সেখান থেকে পিন্টুর ম্যাসেঞ্জারে ভিডিও ও ছবি পাঠায়। এতে মানসিক চাপে পড়ে যান বীথি।

এরপর ২ ডিসেম্বর রাতে টেরিবাজারে আগুন লাগার পর বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে গেলে দরজা খোলা পেয়ে মাধব বীথির কক্ষে যান। সেখানে বীথি তাকে দেখে বিশেষ কায়দায় শারীরিক সম্পর্ক করার কথা বলে মাধবের হাত-পা বেঁধে গলায় কাপড় পেঁচিয়ে খুন করে মৃতদেহ খাটের নিচে রেখে দেন।

খবরটি সবার সাথে শেয়ার করুন

১২ responses to “অন্তরঙ্গ ভিডিও ইস্যুতে দেবরকে খুন করলেন ভাবি”

  1. altyazili says:

    We are will rapidly as well as effectively produce a guarantee High-end restoration manhattan. Lisabeth Spencer Obeded

  2. 720p says:

    Post writing is also a fun, if you know then you can write if not it is complicated to write. Lil Biron Loy

  3. yetiskin says:

    Magnificent beat ! I would like to apprentice while youamend your website, how can i subscribe for a blog site?The account aided me a acceptable deal. Liesa Eugen Wolfgang

  4. yetiskin says:

    At this time I am ready to do my breakfast, afterward having my breakfast coming over again to read further news. Vally Shepperd Dolley

  5. altyazili says:

    This paragraph offers clear idea designed for the new users of blogging, that in fact how to do running a blog. Lianne Ulberto Ezara

  6. web-dl says:

    Wonderful post! We will be linking to this great article on our site. Keep up the great writing. Fanchon Torre Beauregard

  7. yify says:

    Hi! Someone in my Facebook group shared this website with us so I came to look it over. Vinny Tristam Koralle

  8. torrent says:

    What a stuff of un-ambiguity and preserveness of precious knowledge on the topic of unexpected feelings. Stacie Harwell Arleyne

  9. jumanji says:

    Utterly indited written content , regards for information. Georgetta Falito Ketchan

  10. Firmaların takipçi satın alma sebeplerinin arkasında prestijlerini artırmak yatıyor. Çok fazla takipçinin olması markanın daha fazla bilindiği imajını yaratsa da marka bilinirliğiniz gerçek anlamda sadece bir sayıdan oluşacaktır. Markaya değer katan gerçek kullanıcılardır.

  11. En ucuz Sosyal medya hesabın için aktif gerçek https://takipbonus.gq/ instagram hızlı ve şifresiz takipçi satın alabilirsin! Burası sana göre!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।