মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নাসিক ১২ নং ওয়ার্ড বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম অসুস্থ ; হাসপাতালে ভর্তি সেনাবাহিনীর অভিযানে ২ যুবককে আটক অপহরণ করে মুক্তিপন দাবী, অপহরণকারী চক্রের নারীসহ ৫ সদস্যকে গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান নারায়ণগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে চালু হয়েছে ‘বিনা লাভের বাজার সেনা সদস্য হত্যা মামলায় ৩ আসামিকে মৃত্যুদণ্ড যুবদলে নেতা শাওন হত্যা, শামীম ওসমানসহ ৫২ জনের নাম উল্লেখ্য করে মামলা  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে টাস্কফোর্সের অভিযান, ৭৫ হাজার টাকা জরিমানা  আওয়ামীলীগ নেতা ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুলের দেশত্যাগে নিষেধাজ্ঞা ছাত্র আন্দোলনে নিহত হৃদয়ের লাশ ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন 

নারায়ণগঞ্জ ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে ১ দফা দাবীতে নার্সদের কর্মবিরতি 

নিউজ ২৪ নারায়ণগঞ্জঃ 

নারায়ণগঞ্জে নার্সিং পেশা ও নার্সদের নিয়ে কটুক্তি করায় মহাপরিচালক মাকসুরা নূর সহ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের সকল নন নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণ এবং নার্সদের পদায়ন নিশ্চিত করার ১ দফা দাবিতে কর্মবিরতি পালন করা হযেছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত নার্সিং সংস্কার পরিষদ, নারায়ণগঞ্জ জেলার আয়োজনে নারায়ণগঞ্জ শহরে অবস্থিত ৩’শ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালের সামনে অনুষ্ঠিত হয় এ কর্ম বিরতি অনুষ্ঠান।

এ সময় নারায়ণগঞ্জ ৩’শ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে কর্মরত নার্সগণ বিভিন্ন শ্লোগান তুলে তাদের এ কর্মসূচি পালন করেন।

খানপুর হাসপাতালে কর্মরত সিনিয়র ষ্টাফ নার্স মো: ছগির হোসাইন এ সময় বলেন, নার্সিং পেশা ও নার্সদের নিয়ে যে কটুক্তি করেছেন মহাপরিচালক মাকসুরা নূর তা কথনোই মেনে নেওয়া যায় না। আমরা রাত নেই দিন নেই ২৪ ঘন্টাই সাধারন রোগীদের সেবায় নিযোজিত থাকি। আমরা এ পেশায় না থাকলে গোটা দেশ স্থবির হয়ে পরবে।

তিনি আরও বলেন, আমাদের একটাি দাবি নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের সকল নন নার্সিং প্রশাসন ক্যাডারদেরকে অপসারণ এবং নার্সদের পদায়ন নিশ্চিত করতে হবে। আমাদের এক দফা দাবি মানা না হলে আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের আহবায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব হাজী মোহাম্মদ সগীর হোসেন, সদস্য শিমু মোদক এর নেতৃত্বে কর্মসূচি পালন করা হয়।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।