শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
দেশটিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি বিল্লাল হোসেনের উপর দুর্বৃত্তদের হামলা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয়তাবাদী ছাত্রদলের অধীনস্থ সকল কমিটি বিলুপ্ত  নারায়ণগঞ্জে নতুন করে কোনো শীর্ষ সন্ত্রাসীর জন্ম হতে দেয়া হবে না: পুলিশ সুপার  নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেয়েছেন বাংলাদেশ সেনাবাহিনী ঢাকার সমাবেশে এড. সাখাওয়াত হোসেনের নেতৃত্বে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মী নিয়ে যোগদান  মহানগর জামায়াতের উদ্যেগে সাপ্তাহ ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন ত্বকী হত্যা মামলায় আরও এক আসামী গ্রেপ্তার নয়াপল্টনে সমাবেশে গিয়াসউদ্দিনের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা বিএনপির হাজারো নেতাকর্মী নিয়ে যোগদান আলোচিত ত্বকী হত্যা, আজমেরী ওসমানের গাড়িচালক জামশেদ শেখ গ্রেফতার  সাংবাদিক রবিনের বিরুদ্ধে আনীতো অভিযোগ মিথ্যা প্রমানিত 

ঢাকার সমাবেশে এড. সাখাওয়াত হোসেনের নেতৃত্বে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মী নিয়ে যোগদান 

নিউজ ২৪ নারায়ণগঞ্জঃ 

আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে নয়াপল্টনে বিএনপির সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের নেতৃত্বে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউন করে অংশগ্রহন করেছে মহানগর বিএনপি।

বুধবার (১৭ সেপ্টেম্বর) দুপুর দুইটায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় এ কার্যালয়ের সামনে এই সমাবেশের আয়োজন করা হয়।

এতে ডিভিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এদিন নয়াপল্টনে বিএনপির সমাবেশকে সফল করতে দুপুর থেকেই নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন সদর থানা, বন্দর থানা,বন্দর উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড বিএনপি ও যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল,শ্রমিকদল, মহিলাদল, ওলামাদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ব্যানার- ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে পল্টন কমিউনিটি সেন্টারের সামনে মূলদলের সাথে যোগ দেয়।

এ সময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মুখে শ্লোগানে শ্লোগানে প্রকল্পিত হয়ে ওঠে পুরো এলাকা।

 

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।