শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
দেশটিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি বিল্লাল হোসেনের উপর দুর্বৃত্তদের হামলা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয়তাবাদী ছাত্রদলের অধীনস্থ সকল কমিটি বিলুপ্ত  নারায়ণগঞ্জে নতুন করে কোনো শীর্ষ সন্ত্রাসীর জন্ম হতে দেয়া হবে না: পুলিশ সুপার  নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেয়েছেন বাংলাদেশ সেনাবাহিনী ঢাকার সমাবেশে এড. সাখাওয়াত হোসেনের নেতৃত্বে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মী নিয়ে যোগদান  মহানগর জামায়াতের উদ্যেগে সাপ্তাহ ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন ত্বকী হত্যা মামলায় আরও এক আসামী গ্রেপ্তার নয়াপল্টনে সমাবেশে গিয়াসউদ্দিনের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা বিএনপির হাজারো নেতাকর্মী নিয়ে যোগদান আলোচিত ত্বকী হত্যা, আজমেরী ওসমানের গাড়িচালক জামশেদ শেখ গ্রেফতার  সাংবাদিক রবিনের বিরুদ্ধে আনীতো অভিযোগ মিথ্যা প্রমানিত 

বৈষম্যবিরোধী ছাত্র সমাবেশে সাধারণ ছাত্রজনতা ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) অংশ গ্রহণ

নিউজ ২৪ নারায়ণগঞ্জ:

নিজস্ব সংবাদ –

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলম মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ আসেন। এসে তিনি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেন।এ ছাড়া বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গেও কথা বলেন বলে যানা যায়। এ ছাড়াও

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হতাহত কয়েকজনের বাড়িতে গিয়ে সান্ত্বনা দেন এবং খোঁজখবর নিয়ে থাকেন।

বিকেল ৫টায় নারায়ণগঞ্জের পৌর স্টেডিয়াম মাঠে সমাবেশে তিনি তার বক্তব্যে বলেন, ‘নারায়ণগঞ্জ নানা কারণে গুরুত্বপূর্ণ। সংসদে পলিসি মেকিংয়ে নারায়ণগঞ্জ থেকে আমরা আরো বেশি নেতা দেখতে চাই। কারণ দিনশেষে সব কিছু নির্ধারিত হয় ওই সংসদ থেকে। আমরা আগামী দিনে নারায়ণগঞ্জ থেকে প্রধানমন্ত্রী দেখতে চাই।

এসমাবেশ দুপুর থেকেই নারায়ণগঞ্জের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে শিক্ষার্থীরা জড়ো হয়।

এ সমাবেশে সাধারণ ছাত্রজনতা ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) ব্যানার নিয়ে নারায়ণগঞ্জ জেলা’র মহিলা বিষয়ক সম্পাদীকা ও নারায়ণগঞ্জ আইন কলেজের শিক্ষার্থী সুরাইয়া তাবাসসুম এর নেতৃত্বে বিশাল এক মিছিল নিয়ে সমাবেশে যোগদান করেন। এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন বৈজ্ঞানিক সমাজতন্ত্র বিশ্বাসী বাংলাদেশ ছাত্রলীগ (জে এস ডি)এর নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি ও সমন্বয়কারী মোঃ রাকিবুল হাসান(তুষার),অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মোঃ জুবায়ের শেখ,মোঃ রাসেল শেখ,মোঃ সোহান আহমেদ, মোঃ সফিকুল ইসলাম, মোঃ সৌরভ আহমেদসহ প্রমূখ।

সমাবেশে যোগদান প্রসঙ্গে সুরাইয়া তাবাসসুম বলেন, বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনের ফলে আমরা ফ্যাসিবাদ সরকারের পতন ঘটিয়েছি। আজ আমাদের নারায়ণগঞ্জের সমাবেশে কেন্দ্রীয় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক উপস্থিত হয়েছেন। তাই আমি সাধারণ ছাত্র জনতা ও আমাদের রাজনৈতিক কর্মীদের নিয়ে এ সমাবেশে এসেছি। আমি বলতে চাই, ষড়যন্ত্র কারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়ানোর সময় এখন। দ্বিতীয় মুক্তিযুদ্ধের ফসল ঘরে তুলতে হলে রাজপথে অবস্থান করে অংশীদারত্বের গনতন্ত্র প্রতিষ্ঠার দাবীতে রাজপথ দখল করতে হবে। আর কোন ফ্যাসিবাদী সরকারের আগমন হোক তা আমরা চাইনা।দেশকে মুক্তিযুদ্ধের চেতনা ও ছাত্র জনতার গনঅভ্যুত্থানে সকালকে ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে।

শ্যামলী সুলতানার সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক মেহেরাব সিফাত, শাহীন মিয়া, সামিয়া মাসুদ মম, আব্দুল্লাহ সালেহীন অয়ন, আসিফ আদনান, ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি ফারহানা মানিক মুনা প্রমুখ।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।