মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নাসিক ১২ নং ওয়ার্ড বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম অসুস্থ ; হাসপাতালে ভর্তি সেনাবাহিনীর অভিযানে ২ যুবককে আটক অপহরণ করে মুক্তিপন দাবী, অপহরণকারী চক্রের নারীসহ ৫ সদস্যকে গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান নারায়ণগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে চালু হয়েছে ‘বিনা লাভের বাজার সেনা সদস্য হত্যা মামলায় ৩ আসামিকে মৃত্যুদণ্ড যুবদলে নেতা শাওন হত্যা, শামীম ওসমানসহ ৫২ জনের নাম উল্লেখ্য করে মামলা  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে টাস্কফোর্সের অভিযান, ৭৫ হাজার টাকা জরিমানা  আওয়ামীলীগ নেতা ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুলের দেশত্যাগে নিষেধাজ্ঞা ছাত্র আন্দোলনে নিহত হৃদয়ের লাশ ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন 

আগামী ২৪ ঘন্টার মধ্যে দেশের স্থিতিশীলতা রক্ষায় শক্ত অবস্থান গ্রহণের সিদ্ধান্ত

নিউজ ২৪ নারায়ণগঞ্জ:

চলমান অরাজকতা, অগ্নি সংযোগ ও ধ্বংসাত্মক কার্যক্রম বন্ধের মাধ্যমে দেশের স্থিতিশীলতা রক্ষায় সশস্ত্র বাহিনীসহ অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শক্ত অবস্থান গ্রহণের বিষয়ে বাহিনী প্রধানরা সিদ্ধান্ত নিয়েছেন।

বৃহস্পতিবার (৮ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

বিজ্ঞপ্তিতে আইএসপিআর জানায়, সেনাসদরে সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামানের সঙ্গে নৌ ও বিমান বাহিনী প্রধানের উপস্থিতিতে পুলিশের নবনিযুক্ত আইজিপি, র‍্যাবের মহাপরিচালক এবং ডিএমপি কমিশনার সাক্ষাৎ করেন।

সাক্ষাতে আগামী ২৪ ঘণ্টার মধ্যে সেনাবাহিনীর সহায়তায় দেশের সব থানার কার্যক্রম শুরু করার বিষয়ে আলোচনা হয়। এ ব্যাপারে সবার সহযোগিতা চাওয়া হয়েছে।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।