মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ,
শিরোনামঃ
নাসিক ১২ নং ওয়ার্ড বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম অসুস্থ ; হাসপাতালে ভর্তি সেনাবাহিনীর অভিযানে ২ যুবককে আটক অপহরণ করে মুক্তিপন দাবী, অপহরণকারী চক্রের নারীসহ ৫ সদস্যকে গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান নারায়ণগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে চালু হয়েছে ‘বিনা লাভের বাজার সেনা সদস্য হত্যা মামলায় ৩ আসামিকে মৃত্যুদণ্ড যুবদলে নেতা শাওন হত্যা, শামীম ওসমানসহ ৫২ জনের নাম উল্লেখ্য করে মামলা  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে টাস্কফোর্সের অভিযান, ৭৫ হাজার টাকা জরিমানা  আওয়ামীলীগ নেতা ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুলের দেশত্যাগে নিষেধাজ্ঞা ছাত্র আন্দোলনে নিহত হৃদয়ের লাশ ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন 

স্বেচ্ছাসেবক লীগ নেতা রুস্তম খন্দকার ভারতে পালানোর সময় আটক

নিউজ ২৪ নারায়ণগঞ্জঃ 

নারায়ণগঞ্জের ফতুলা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রুস্তম খন্দকার (৫২) কে ভারতে পালানোর সময় ইমিগ্রেশন পুলিশ আটক করেছেন।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল ১১টার দিকে বেনাপোল ইমিগ্রেশন ভবন থেকে তাকে আটক করা হয়। বৈষম্যবিরোধী আন্দোলনে শিক্ষার্থী আদিল হত্যা মামলার আসামি তিনি।

আটক রুস্তম খন্দকার ফতুল্লা মডেল থানার লালপুর পৌষাপুকুর পাড় এলাকার তারা মিয়ার পুত্র।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশ গণমাধ্যমকে জানায়, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে টুরিস্ট ভিসায় বেনাপোল হয়ে ভারতে যাচ্ছিলেন রুস্তম খন্দকার। বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশ তথ্য অনুসন্ধান করে জানতে পারে রুস্তম ফতুল্লা থানার হত্যা মামলার আসামি। পরবর্তীতে রুস্তমকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হলে রুস্তম তার পরিচয় জানায় এবং পরবর্তীতে তাকে বেনাপোল পোর্ট থানা সোপর্দ করা হয়।

এরইমধ্যে আটক রুস্তম খন্দকারকে নারায়ণগঞ্জে নিয়ে আসা হচ্ছে বলে জানিয়েছেন ফতুল্লা থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) শরীফুল ইসলাম। তিনি জানান, বেনাপোল ইমিগ্রেশনে রুস্তমকে আটক করা হয়, সে ভারতে যাওয়ার চেষ্টা করছিলেন। বেনাপোল ইমিগ্রেশন পুলিশ ও পোর্ট থানা পুলিশের সাথে আমাদের যোগাযোগ হয়েছে। রুস্তমকে নিয়ে একটি পুলিশ ফোর্স নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়েছে।

তিনি আরও জানান, রুস্তম খন্দকারের বিরুদ্ধে একটি হত্যা মামলাসহ ফতুল্লা থানায় ৪টি মামলা রয়েছে।

খবরটি সবার সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর...।